অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায় হাসপাতালে ভর্তি
অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায় হাসপাতালে ভর্তি

সংগৃহীত ছবি

অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায় হাসপাতালে ভর্তি

অনলাইন ডেস্ক

শুক্রবার সকালে হঠাৎ শরীর খারাপ হয় 'চারুলতা' খ্যাত অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায়ের। এরপর তড়িঘড়ি তাকে কলকাতার উডল্যান্ডস হাসপাতালে ভর্তি করা হয়। জানা গেছে, বেশ কয়েকদিন ধরেই রক্তাল্পতায় ভুগছিলেন মাধবী। শুক্রবার শর্করার মাত্রা বেড়ে যাওয়ায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্বলতা ও বেশ কিছু শারীরিক জটিলতা রয়েছে বর্ষীয়ান এই অভিনেত্রীর।

জানা গেছে, আপাতত তিনি মেডিসিন বিভাগের চিকিৎসকের তত্ত্বাবধানে রয়েছে। বিভিন্ন পরীক্ষা-‌নিরীক্ষা করা হবে তাঁর। সেই রিপোর্ট পাওয়ার পর পরবর্তী চিকিৎসা হবে।  মাধবীর মেয়ে মিমি ভট্টাচার্য বলেন, করোনার কারণে দীর্ঘদিন মাকে হাসপাতালে চেকআপ করানো হয়নি। ফলে জটিলতা তৈরি হয়েছিল। আপাতত মা সুস্থ আছেন। ডাক্তার বলেছেন,  চিন্তার কোনো কারণ নেই।

৮০ বছর বয়সী মাধবী মুখোপাধ্যায় দীর্ঘ অভিনয় জীবনে অসংখ্য বাংলা ছবিতে কাজ করেছেন। এর মধ্যে '২২শে শ্রাবণ', ‘সুবর্ণরেখা’, ‘মহানগর’, ‘কাপুরুষ’, 'চারুলতা', ‘শঙ্খবেলা’র মতো উল্লেখযোগ্য ছবি রয়েছে। ঋত্বিক ঘটক, তপন সিনহা, সত্যজিৎ রায়ের মতো কিংবদন্তি পরিচালকের সঙ্গে কাজ করেছেন তিনি। অভিনয়ের জন্য পেয়েছেন সম্মানজনক 'বঙ্গবিভূষণ' পুরস্কার।

বর্তমানে মাধবী মুখোপাধ্যায়ের বয়স ৮০ বছর। কয়েকদিন আগে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তিনি।  

news24bd.tv/desk