যাকে নিয়ে মৃত্যুর খবর সে বললো ‘এখনো মরিনি’
যাকে নিয়ে মৃত্যুর খবর সে বললো ‘এখনো মরিনি’

সংগৃহীত ছবি

যাকে নিয়ে মৃত্যুর খবর সে বললো ‘এখনো মরিনি’

অনলাইন ডেস্ক

সামাজিক যোগাযোগ মাধ্যমে খবর ছড়িয়ে পড়ে  ইব্রাহিমোভিচ-পগবাদের এজেন্ট মিনো রাইওলা মৃত্যুবরণ করেছেন। এরপর তার আত্মার শান্তি কামনা করে টুইটের পর টুইট হতে তাকে। যা ফেসবুকেও ছড়িয়ে পড়ে। কিন্তু এমন খবর ছড়িয়ে পড়ার ৩০ মিনিট পর রাইওলা নিজেই টুইট করে জানালেন, তিনি মারা যাননি।

বেঁচে আছেন।

ইতালিয়ান সুপার এজেন্টের মৃত্যুর খবর বিশ্বাস করার কারণ, বেশ কয়েক মাস ধরেই অসুস্থ ছিলেন রাইওলা। হাসপাতালে ছিলেন এক মাসের বেশি।  গত জানুয়ারি থেকেই অসুস্থ রাইওলা। মিলানের এক হাসপাতালে তাকে নেওয়া হলে সেখানে জটিল এক অস্ত্রোপচার করা হয়।  এর পর থেকেই ঘরেই বিশ্রাম নিচ্ছিলেন তিনি।  তাই বৃহস্পতিবার তার মৃত্যুর খবরটি অবিশ্বাস করতে পারেননি অনেকে।

গুজব ছড়ানোর পর রাইওলার ঘনিষ্ঠ বন্ধু হোসে ফোর্তেস রদ্রিগেজ এক ডাচ সংবাদমাধ্যমকে বলেছেন, তার অবস্থা খুব খারাপ, কিন্তু এখনো মারা যাননি। এখনো লড়ে যাচ্ছেন তিনি। যারা মৃত্যুর খবর ছড়িয়েছে, তাদের ওপর খেপেছি আমি।

এরপর মিনো রাইওলার টুইটার অ্যাকাউন্ট থেকেই পোস্ট করা হয়েছে, ‘যারা আমার বর্তমান স্বাস্থ্যের অবস্থা জানতে চাচ্ছেন, তাদের উদ্দেশে বলছি: চার মাসে দ্বিতীয়বারের মতো মেরে ফেলায় চরম বিরক্ত। মনে হচ্ছে, (আমার) পুনরুজ্জীবিত হওয়ার ক্ষমতা আছে। মরিনি, এখনো বেঁচে আছি।

প্রসঙ্গত, ইব্রাহিমোভিচ, পগবা, হরলান্ড, ডি লিখট ছাড়াও রোমেলু লুকাকু, মারিও বালোতেল্লি, মার্কো ভেরাত্তি ও হেনরিখ মেখিতারিয়ানও এজেন্ট রাইওলা।  

তথ্যসূত্র: মার্কা, গোল ডট কম

news24bd.tv/আলী  

;