সাত বছরের শিশুকে বাড়ি পৌঁছে দেয়ার কথা বলে ধর্ষণ!
সাত বছরের শিশুকে বাড়ি পৌঁছে দেয়ার কথা বলে ধর্ষণ!

প্রতীকী ছবি

সাত বছরের শিশুকে বাড়ি পৌঁছে দেয়ার কথা বলে ধর্ষণ!

অনলাইন ডেস্ক

নোয়াখালীর চাটখিল উপজেলায় সাত বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগে উঠেছে। আজ শনিবার (৩০ এপ্রিল) সকালে এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে নারীও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।  

এর আগে মৌখিক অভিযোগের ভিত্তিতে শুক্রবার (২৯ এপ্রিল) রাতে অভিযুক্ত আসামিকে উপজেলার পশ্চিম বদলকোট গ্রাম থেকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃত যুবকের নাম মো.সুমন (২৫) সে উপজেলার পশ্চিম বদলকোট গ্রামের শেখ বাড়ির আব্দুল কুদ্দুছের ছেলে।

এ বিষয়টি নিশ্চিত করে চাটখিল থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির জানান, শুক্রবার (২৯ এপ্রিল) সকালের দিকে নির্যাতিত শিশুটির মা বাড়ির পাশে একটি বাসায় ঝিয়ের কাজ করতে যায়। তখন তাঁর সাত বছর বয়সী মেয়েটি মায়ের সঙ্গে ছিল। একপর্যায়ে দুপুরের দিকে শিশুটি মাকে বলে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। বাড়ি ফেরার পথে শিশুটি নির্জন রাস্তায় দাঁড়িয়ে ছিল। ওই সময় তাকে বাড়িতে নিয়ে যাওয়ার কথা বলে পাড়ার আত্মীয় সুমন পার্শ্ববতী জঙ্গলে নিয়ে ধর্ষণ করে।  

বিষয়টি জানাজানি হলে শুক্রবার সন্ধ্যায় ভুক্তভোগী শিশুর মায়ের মৌখিক অভিযোগের ভিত্তিতে তাৎক্ষণিক অভিযান চালিয়ে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করে পুলিশ।

তিনি জানান, ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। শিশুটির মায়ের দায়ের করা মামলায় গ্রেপ্তার দেখিয়ে আসামিকে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

news24bd.tv/কামরুল 

;