বাপ্পা ও পান্থ কানাইকে নিয়ে পার্থ বড়ুয়ার প্রথম প্লেব্যাক
বাপ্পা ও পান্থ কানাইকে নিয়ে পার্থ বড়ুয়ার প্রথম প্লেব্যাক

সংগৃহীত ছবি

বাপ্পা ও পান্থ কানাইকে নিয়ে পার্থ বড়ুয়ার প্রথম প্লেব্যাক

অনলাইন ডেস্ক

এই প্রথম পার্থ বড়ুয়া, বাপ্পা মজুমদার, পান্থ কানাই এক সঙ্গে সিনেমায় প্লে ব্যাক করলেন। এই তিন সংগীত প্রতিভাকে একই গানে পাওয়া যাবে ‌'অপারেশন সুন্দরবন' সিনেমার একটি গানে। ‌‘রক্তের শেষ বিন্দু বাজি’ এই শিরোনামে গানটি লিখেছেন গীতিকার শাহান কবন্ধ। সুর ও সংগীত করেছেন বাপ্পা মজুমদার।

রক ঘরানার এই গানটি অপারেশন সুন্দরবন ছবির অ্যাকশন দৃশ্যগুলোর জন্য তৈরী করা হয়েছে।  দীর্ঘ দিনের সাথী এই তিন সংগীত শিল্পী একসাথে একটি গানে এসে খুব আনন্দিত। সুর ও সংগীতকার বাপ্পা মজুমদারের স্টুডিওতে এই গানটি রেকর্ড করা হয়েছে বলে জানা গেছে।  

র‌্যাব ওয়েলফেয়ার কো-অপারেটিভ সোসাইটি প্রযোজিত বড় বাজেটের এই ছবিতে অভিনয় করেছেন রিয়াজ, সিয়াম আহমেদ, রোশান, নুসরাত ফারিয়া, দর্শনা বণিক, তাসকীন রহমান, মনোজ প্রামাণিক, শতাব্দী ওয়াদুদ, রওনক হাসান, রাইসুল ইসলাম আসাদ প্রমুখ।  সুন্দরবনে চিত্রায়িত এই সিনেমাটি জলদস্যুমুক্ত করতে র‌্যাবের অভিযান স্মরণে নির্মিত।

‘অপারেশন সুন্দরবন’ ছবিতে সিয়াম আহমেদ ও নুসরাত ফারিয়া

বাপ্পা মজুমদার বলেন, ‘পার্থ দা এই প্রথমবার কোন সিনেমার গানে প্লেব্যাক করলেন। আমার, পার্থ দা এবং পান্থ কানাইয়ের প্রথম যৌথ প্রচেষ্টাও এটি। বিষয়টা আমার কাছে খুব ভাল লাগছে। আমি সম্মানিতবোধ করছি। আমি তাদেরকে ধন্যবাদ দিতে চাই। এই কাজটা আমার কাছে বিশেষ একটা কিছু হয়ে থাকবে। আরো একটা ধন্যবাদ দিতে চাই ছবির পরিচালক দীপন দাকে। তার আগ্রহ ও গানের প্রতি ভালবাসা আমাকে মুগ্ধ করেছে। কাজটা করে আমি খুব আনন্দিত। শাহান লিখেছেনও খুব ভাল।  আমার প্রত্যাশা, গানটি সবার ভাল লাগবে। ’

নির্মাতা দীপংকর দীপন বলেন, ‘গানটি আমার খুব পছন্দ হয়েছে।  আমি ছবিতে যে পাওয়ার-এর চিত্রায়ন করার চেষ্টা করেছি, এই গানে তার প্রতিফলন ঘটেছে। পার্থ দা, বাপ্পা দা আর পান্থ দা- তিনজনেরই ভক্ত আমি। তাদেরকে একই গানে পেয়ে নিজেকে ভাগ্যবান মনে করছি। সবাইকে কোরবানীর ঈদে সিনেমা হলে এসে ‘অপারেশন সুন্দরবন’ দেখার অনুরোধ করছি। ’

গানটি সম্পর্কে র‍্যাব ফোর্সেস এর লিগাল ও মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, ‘সুন্দরবনকে দস্যুমুক্ত করার জন্য র‍্যাব ফোর্সেসের অভিযানিক পটভূমি নিয়ে নির্মিত হচ্ছে ‘অপারেশন সুন্দরবন’। সম্পূর্ণ ভিন্নধর্মী কাহিনী ও নির্মাণশৈলীর মাধ্যমে সিনেমাটির নির্মাণকাজ প্রায় শেষ পর্যায়ে। আমরা ছবিটির প্রতিটি ক্ষেত্রে নতুনত্ব ও চমকের মাধ্যমে দর্শকদের সামনে উপস্থাপন করার চেষ্টা করেছি।  

news24bd.tv/desk

সম্পর্কিত খবর

;

পাঠকপ্রিয়