এমবাপের মধ্যে মেসিকে দেখছে বেলজিয়াম!

এমবাপের মধ্যে মেসিকে দেখছে বেলজিয়াম!

এমবাপের মধ্যে মেসিকে দেখছে বেলজিয়াম!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

কিলিয়ান এমবাপের প্রশংসায় পঞ্চমুখ অনেকে। সে দলে যোগ দিলেন বেলজিয়ামের নাসের শাদলিও। ফ্রান্সের বিপক্ষে সেমি-ফাইনাল সামনে রেখে এই মিডফিল্ডার জানালেন মাত্র ১৯ বছর বয়সে এমবাপে যা করছে তা সম্ভবত কেবল লিওনেল মেসিকেই করতে দেখেছেন তিনি।

আগামী মঙ্গলবার সেন্ত পিতার্সবুর্গ স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ১২টায় রাশিয়া বিশ্বকাপের সেমি-ফাইনালে মুখোমুখি হবে ফ্রান্স ও বেলজিয়াম।

ফ্রান্সের সেমি-ফাইনালে ওঠার পথে ৩ গোল করেছেন এমবাপে। এরমধ্যে আর্জেন্টিনাকে ৪-৩ ব্যবধানে হারানো ম্যাচে জোড়া গোল করেন পিএসজির এই ফরোয়ার্ড।

সেন্ত পিতার্সবুর্গের সেমি-ফাইনাল সামনে রেখে আগের দিনের সংবাদ সম্মেলেন এমবাপের প্রশংসায় পঞ্চমুখ হন নাসের।

.............................................................................
আরও পড়ুন: ঘুমন্ত ১৪ বছরের কিশোরীকে ধর্ষণ করল ৩ কিশোর

.............................................................................

তিনি বলেন, এ বয়সে এমবাপে যেটা করছে তা আমি আগে কাউকে কখনও করতে দেখিনি; সম্ভবত মেসি ছাড়া আরও কাউকে করতে দেখিনি।

এমবাপেকে থামানো কঠিন। সে গতিময় এবং খুবই মানসম্পন্ন এবং কৌশলগতভাবে খুবই ভালো খেলোয়াড়।

ফ্রান্সের বিপক্ষে খেলা সবসময় বিশেষ কিছু বলে জানান নাসের। কোচ মার্তিনেসের মতো এই মিডফিল্ডারও জানিয়েছেন ফরাসিদের ভয় পাওয়ার কিছু নেই।

ফ্রান্সের বিপক্ষে খেলা সবসময়ই বিশেষ কিছু। আপনি যখন ব্রাজিলকে হারাবেন, তখন আপনাকে কারো ভয় পাওয়ার দরকার নেই-আমরা বিশ্বকাপ জয়ের জন্য খেলছি।

আমরা সবাইকে শ্রদ্ধা করি কিন্তু আমরা যদি ভয় নিয়ে খেলি তাহলে ফ্রান্সকে হারাতে পারব না। ফ্রান্সের বিপক্ষে ম্যাচটি আমাদের জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ ম্যাচ।

চেলসির হয়ে এদেন আজারের খেলার ভিডিও এক সময় দেখতেন এমবাপে। বেলজিয়ামের আজার বিন স্পোর্টসে জানালেন, এখন তিনি ১৯ বছর বয়সী এমবাপের খেলার ভিডিও দেখেন।

ফোনে আমাদের অল্প কয়েকবার কথা হয়েছে। কিলিয়ান আমাকে বলেছিল যখন সে ছোট ছিল তখন আমার খেলার ভিডিও দেখত। আমি জানি না এখন আমি বয়সীদের কাতারে কিনা…আমি খুব বেশি বয়সী নই। কিন্তু এখন আমি এমবাপের ভিডিও বারবার দেখি এবং সে যেটা করছে তার জন্য তার প্রতি আমার অনেক শ্রদ্ধা আছে।

 

(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর