জানাজায় যাওয়ার পথে নিজেই লাশ হলেন বৃদ্ধ
জানাজায় যাওয়ার পথে নিজেই লাশ হলেন বৃদ্ধ

জানাজায় যাওয়ার পথে নিজেই লাশ হলেন বৃদ্ধ

নাসিম উদ্দীন নাসিম, নাটোর

নাটোরের গুরুদাসপুরে জানাজা অংশ গ্রহণ করতে গিয়ে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন হাছেন শেখ (৭০) নামের এক বৃদ্ধ। সোমবার সকাল আনুমানিক ১১টার দিকে উপজেলার খুবজীপুর ইউনিয়নের বিলশা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহত হাছেন শেখের বাড়ি ওই ইউনিয়নের খুবজীপুর চরপাড়া মহল্লায়। স্থানীয় সূত্রে জানা যায়, বিলশা এলাকায় এক আত্মীয়’র জানাজা করার জন্য অটোভ্যানে যাচ্ছিলেন হাছেন শেখ।

বিলশা মা জননী সেতুর কিছুক্ষণ পরেই একটি মোড় রয়েছে। সেই মোড়ে বেপোরায়া গতিতে আসছিল ধান বোঝাই একটি ইঞ্জিন চালিত ট্রলি। ট্রলির গতিবিধি লক্ষ্য করে হাছেন শেখ অটোভ্যান থেকে পড়ে যায়। ঠিক সেই মুহূর্তেই ওই ট্রলির চাকার নিচে পিষ্ট হন তিনি। ঘটনাস্থলেই হাছেন শেখের শরীরের বিভিন্ন স্থান ক্ষতবিক্ষত হয়ে যায়। ঘটনাস্থলেই তিনি মৃত্যুবরণ করেন।

স্থানীয়রা আরো জানান, কিছু অসাধু ব্যক্তি রাস্তা দখল করে খরের পালা দিয়েছেন। খরের পালা দেওয়ার কারণে যানবাহন চালকরা দূরের গাড়িগুলো দেখতে পায় না। খরের পালার কারণেও মাঝে মাঝে দুর্ঘটনা ঘটছে ওই এলাকায়।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল মতিন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় নিয়মিত মামলা রজুর প্রস্তুতি চলছে।

news24bd.tv তৌহিদ