স্ত্রী পছন্দ না হওয়ায় পাচারকারীর কাছে বিক্রি!

প্রতীকী ছবি

স্ত্রী পছন্দ না হওয়ায় পাচারকারীর কাছে বিক্রি!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

পারিবারিকভাবে বিয়ে হয় মাহতাব শেখের। কিন্তু বিয়ের কিছু দিন পর স্ত্রীকে ভালো লাগছিল না তার। কারণ অন্য নারীর সঙ্গে প্রেমের সম্পর্কে জাড়ায় মাহতাব। এজন্য কৌশলে স্ত্রীকে জোর করে বিবাহ বিচ্ছেদের কাগজে সই করিয়ে পাচারকারীদের হাতে তুলে দেন স্বামী মাহতাব।

সম্প্রতি ভারতের হরিহরপাড়ার রাজনগরে এ ঘটনা ঘটে।

সূত্রে জানা যায়, হরিহরপাড়ার রাজনগরের মাহতাব শেখের সঙ্গে সাত বছর আগে নদিয়ার করিমপুরের ওই নারীর বিয়ে হয়। পরে তাদের ঘরে একটি সন্তানও হয়। কিন্তু সন্তান হওয়ার পর বউকে আর ভালো লাগে না মাহতাবের।

কারণ তিনি আরেক নারীর সঙ্গে প্রেমে জড়িয়ে পড়েন। সেজন্য বউকে ডিভোর্স দেওয়ার সিদ্ধান্ত নেন। বিচ্ছেদ চান না।

আরও পড়ুন: মঠবাড়িয়ায় গরু ধর্ষণের অভিযোগ

শুক্রবার মাহতাব তার স্ত্রীকে জোর করে ডিভোর্সের কাগজে সই করিয়ে নেন। পরে একটা গাড়ি ডেকে নিয়ে জোর করে  স্ত্রীকে উঠিয়ে দিয়ে বলেন, করিমপুরে বাবার বাড়িতে পৌঁছে দেবে। গাড়িতে ছিল ৪-৫ জন। এরপর গাড়ি করিমপুরের দিকে না গিয়ে অন্য রাস্তায় যেতে থাকে।

বিষয়টি বুঝতে পেরে ওই গৃহবধূ চিৎকার শুরু করেন। জানতে চান কেন ভুল রাস্তায় গাড়ি নিয়ে যাওয়া হচ্ছে তাকে। এরপরই গাড়ির মধ্যে তার সঙ্গে ধস্তাধস্তি শুরু হয়। এক পর্যায়ে চলন্ত গাড়ি থেকে ঝাঁপ দেন তিনি। পড়ে গিয়ে আহত হন।

এই দৃশ্য দেখে রাস্তার মানুষ গিয়ে গৃহবধূকে উদ্ধার করে হরিহরপাড়া হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে গৃহবধূকে পাঠানো হয় বহরমপুরে মেডিকেলে।

পরে গৃহবধূর আত্মীয়রা মাহতাবসহ পাঁচজনের বিরুদ্ধে হরিহরপাড়া থানায় অভিযোগ দায়ের করেন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর