মানুষ আনন্দের সাথে ঈদ করতে পারছে না : ফখরুল
মানুষ আনন্দের সাথে ঈদ করতে পারছে না : ফখরুল

মানুষ আনন্দের সাথে ঈদ করতে পারছে না : ফখরুল

অনলাইন ডেস্ক

যেভাবে নিত্যপণ্যের দাম বেড়েছে, অর্থনৈতিক অবস্থা ভেঙে পড়েছে, মানুষ কর্মচ্যুত হয়েছে; এর মধ্যে মানুষ আনন্দের সাথে ঈদ করতে পারছে না বলে মনে করছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

ঈদ-উল-ফিতর উপলক্ষে দলের স্থায়ী কমিটির সহ অন্যান্য নেতৃবৃন্দের সঙ্গে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করতে গিয়ে তিনি এ মন্তব্য করেন।

দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে মির্জা ফখরুল বলেন, সাধারণ মানুষের জীবন সহজ হোক আনন্দের সঙ্গে ঈদ করতে পারুক সেটাই তার দলের প্রত্যাশা।

ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল ফিতর।

ঈদুল ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। মাসব্যাপী রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষার মধ্য দিয়ে আসে ঈদুল ফিতরের আনন্দঘন মুহূর্ত।

দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে বন্দী করে রাখা হয়েছে অভিযোগ করে তার মুক্তির জন্য আবারও সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি। এ সময় দলের স্থায়ী কমিটির নেতৃবৃন্দ সহ নেতাকর্মীরা জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন।

news24bd.tv তৌহিদ

;