সন্ধ্যায় অফিসের মধ্যে তরুণীকে ধর্ষণ!

ধর্ষণ

সন্ধ্যায় অফিসের মধ্যে তরুণীকে ধর্ষণ!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

একটি আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী সংস্থার অফিস। আর সেখানেই সন্ধ্যাবেলা তরুণীকে ধর্ষণ করে ওই সংস্থারই এক কর্মী। এমনটাই অভিযোগ করেছে ২৪ বছরের ওই তরুণী। ঘটনাটি ঘটেছে ভারতের কলকাতা শহরে।

তরুণীর অভিযোগ, এক পরিচিত মহিলার সঙ্গে তিনি স্বেচ্ছাসেবী সংস্থার অফিনে যান। ওই অফিসের এক কর্মী তাকে জোর করে ধর্ষণ করে। এই ঘটনায় অভিযুক্তকে সাহায্য করেছে সেই মহিলা, যার সঙ্গে তিনি রোববার সন্ধ্যায় বৌবাজার মোড়ের কাছে নির্মল চন্দ্র স্ট্রিটের ওই অফিসে গিয়েছিলেন।

ঠিক কী হয়েছিল রোববার সন্ধ্যায়?

বৌবাজার থানায় তরুণী জানিয়েছেন, স্বেচ্ছাসেবী সংস্থার ওই কর্মীর বাড়ি হাওড়ায়।

যে মহিলা তাঁকে সন্ধ্যায় ওই অফিসে নিয়ে গিয়েছিলেন, সেই মহিলার মাধ্যমেই ওই যুবকের সঙ্গে আলাপ তরুণীর। ওই সংস্থাটি মূলত পথশি‌শুদের একটি স্কুল চালায়। সেই স্কুলে পথশিশুদের পড়ানোর জন্য শিক্ষিকা খুঁজছিল সংস্থাটি। সেই সূত্র ধরেই সন্ধ্যায় তরুণী তার পরিচিত মহিলার সঙ্গে যান নির্মল চন্দ্র স্ট্রিটের অফিসে। বহুতলের চারতলায় স্বেচ্ছাসেবী সংস্থার অফিস। ওই আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী সংস্থাটির শাখা রয়েছে ইথিওপিয়া, ব্রাজিলেও। গত বছরেই ভারতে কাজ শুরু করে সংস্থাটি। রোববার থাকায় স্কুল ছুটি ছিল। অন্য কর্মীরাও ছিলেন না। সংস্থায় মোট ৬ জন কর্মী রয়েছেন। তাঁদের মধ্যে তিন জন পুরুষ, তিন জন মহিলা।

.............................................................................
আরও পড়ুন:স্ত্রী পছন্দ না হওয়ায় পাচারকারীর কাছে বিক্রি!

.............................................................................

প্রোজেক্ট ম্যানেজার হিসাবে জরুরি কাজ থাকায় অফিসে ছিলেন অভিযুক্ত। বহুতলের বাকি তলায় বিভিন্ন বানিজ্যিক সংস্থার অফিস এবং শোরুম। তরুণীর অভিযোগ, তাকে পৌঁছে দিয়ে বিশেষ কাজের অছিলায় অভিযুক্তের সঙ্গে তাকে রেখে চলে যান তার সঙ্গের মহিলা। আর তার একলা থাকার সুযোগেই তার ওপর ঝাঁপিয়ে পড়ে অভিযুক্ত। নিগৃহীতা তরুণীর দাবি, তিনি বাধা দেওয়ার চেষ্টা করেছিলেন। চিৎকারও করেছিলেন সাহায্য চেয়ে। কিন্তু ছুটির দিন থাকায় গোটা বাড়ি ছিল কার্যত জনশূন্য। তাই তাঁর চিৎকারের পরও কেউ সাহায্যে এগিয়ে আসেননি।

 

(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর