হাতিরঝিলে ব্যাপক জনস্রোত
হাতিরঝিলে ব্যাপক জনস্রোত

সংগৃহীত ছবি

হাতিরঝিলে ব্যাপক জনস্রোত

অনলাইন ডেস্ক

ঈদের দিন সকালে রাজধানীতে বৃষ্টি হওয়ায় অনেকেই ঘর থেকে বের হতে পারেননি। তবে বিকেলে অনেকেই বের হয়েছেন। রাজধানীর হাতিরঝিলে বিকেলে ছিল উপচে পড়া ভিড়।
মঙ্গলবার (৩ মে) ঈদের দিন হাতিরঝিল এলাকায় দেখা গেল, হাজার হাজার মানুষ বেড়াতে এসেছেন।

হাতিরঝিল লেকের চারপাশেই দেখা যায় মানুষের ভিড়।

মগবাজার, রামপুরা, গুলশান, বাড্ডা, তেজগাঁও এলাকা থেকেই হাতিরঝিলে লোকজন বেশি আসেন। এছাড়া দূর-দূরান্ত থেকেও অনেকেই হাতিরঝিল আসেন, তবে সেই সংখ্যা কম।

হাতিরঝিলের ব্রিজগুলোর ওপর ছিল উপচে পড়া ভিড়। বিকেলে ব্রিজের ওপর দাঁড়িয়ে ছিলেন হেলাল হোসেন। তার সঙ্গে আলাপকালে তিনি জানান, ছোট ছেলেকে সঙ্গে নিয়ে হাতিঝিলে এসেছেন। থাকেন মগবাজারে। ছেলে বায়না ধরেছে বেড়াতে নিয়ে যেতে হবে। ছেলের বায়না মেটাতেই তিনি এখানে বেড়াতে এসেছেন।

হাতিরঝিলে বন্ধু বান্ধব নিয়ে বেড়াতে এসেছেন প্রীতম হাসান। তিনি বললেন, আমরা এসেছি পান্থপথ এলাকা থেকে। প্রতি বছরই এখানে আসি। হাতিরঝিলের ফাঁকা এলাকায় বাতাস ভালো লাগে বলেই আসি।

বাবার সঙ্গে বেড়াতে এসেছেন শিশু সুমাইয়া। ৬ বছরের সুমাইয়া জানালো, ঈদের দিন হাতিরঝিলে বেড়াতে এসে তার খুব ভালো লাগছে। সে খুব আনন্দিত।

হাতিরঝিলের লেকে অনেকেই বোটে চড়ছেন। রামপুরা থেকে এফডিসি। এফডিসি থেকে গুলশান লিঙ্ক রোডে সাধারণত লোকজন প্রয়োজনে যাতায়াত করেন। তবে ঈদের দিন বিনোদনের জন্য অনেককেই বোটে চড়তে দেখা গেছে।

news24bd.tv/desk 

;