অধ‍্যক্ষের বিরুদ্ধে পঞ্চম শ্রেণির ছাত্রীর শ্লীলতাহানীর অভিযোগ
অধ‍্যক্ষের বিরুদ্ধে পঞ্চম শ্রেণির ছাত্রীর শ্লীলতাহানীর অভিযোগ

সংগৃহীত ছবি

অধ‍্যক্ষের বিরুদ্ধে পঞ্চম শ্রেণির ছাত্রীর শ্লীলতাহানীর অভিযোগ

অনলাইন ডেস্ক

দীর্ঘদিন থেকে ছাত্রীকে অনৈতিক প্রস্তাব ও শ্লীলতাহানীর করার অভিযোগ উঠেছে নীলফামারীর ডিমলা নাউতরা মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মাহামুদুল হাসান নয়নের বিরুদ্ধে। উক্ত অধ্যক্ষের ছোটভাই নাউতরা ইউপি চেয়ারমান আশিক ইমতিয়াজ মোর্শেদ মনি ঘটনাটি মিমাংসা করার চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়েছেন। ফলে সোমবার (২ মে) বিকালে ডিমলা থানায় মামলা করেছেন ছাত্রীটির অভিভাবক।  

জানা যায় সরকারীভাবে গত ২২ এপ্রিল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের নির্দেশ থাকলেও নাউতরা মডেল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ ২৮ এপ্রিল পর্যন্ত বিভিন্ন অযুহাতে তার প্রতিষ্ঠানটি চালু রাখেন।

গত ২৮ এপ্রিল ক্লাশ পরীক্ষায় ৫ম শ্রেণির ওই ছাত্রীর পরীক্ষার রুমে গিয়ে অধ্যক্ষ মাহামুদুল হাসান নয়ন তার হিজাব ঠিক করার নামে শরীরের বিভিন্ন স্থানে হাত দেন। এতে ছাত্রীটি কান্নায় ভেঙ্গে পড়ে। বেগতিক অবস্থা বুঝে পরীক্ষা শেষে ছাত্রীকে তার অফিসে নিয়ে ঘটনাটি কাউকে না বলার জন্য ভয় দেখায়।

ছাত্রীর বাবা গাইবান্ধার গোবিন্দগঞ্জে চাকরি করেন। গত শনিবার বাড়ী আসলে ছাত্রীর মা বিষয়টি জানায়। ছাত্রীর বাবা ঘটনাটি ইউপি চেয়ারম্যানকে অবগত করেন। ছাত্রীর চাচা মামুন-অর-রশিদ পাটোয়ারী  জানান, রাতে বিষয়টি নিয়ে আপোষ মিমাংশার জন্য ইউপি চেয়ারম্যান তার কার্যালয়ে নিয়ে যায়, কিন্তু গভীর রাত পর্যন্ত ঘটনাটি সমাধানের চেষ্টা করলেও তা সম্ভব হয়নি। উল্টো ঘটনাটি ধাপাচাপা দিতে ছাত্রীর অভিভাবকদের বিরুদ্ধে এলাকায় মানববন্ধন করায় ওই ইউপি চেয়ারম্যান। বর্তমানে ঘটনাকে ভিন্নভাবে উপস্থাপনের মাধ্যমে ছাত্রীটির পরিবারকে সমাজে হেয় প্রতিপন্ন করার অপচেষ্টা চলছে।

নাউতরা ইউপি চেয়ারম্যান ও অধ্যক্ষ নয়নের ছোটভাই আসিক ইমতিয়াজ মোর্শেদ মনি বলেন, রাজনৈতিক কারনে আমার ভাইকে হেয় করা হচ্ছে। আমার ভাইয়ের বিরুদ্ধে কোন অভিযোগ থাকলে তারা থানায় মামলা করতে পারে। এদিকে ছাত্রীর বাবা লিটন ইসলাম সোমবার বিকালে এ ঘটনায় ডিমলা থানায় মামলা করেন। তিনি বলেন, আমি এ ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে উক্ত শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষের বিচার চাই।

ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) মো. লাইছুর রহমান জানান,  গতকাল  অভিযোগ পেয়েছি। ঘটনাটি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

news24bd.tv/desk

 

সম্পর্কিত খবর

;