সাবেক প্রতিমন্ত্রীর গণসংযোগে গুলি

সাবেক প্রতিমন্ত্রীর গণসংযোগে গুলি

নাটোর প্রতিনিধি

নাটোরের শিব্দুরগ্রামে সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকারের গণ সংযোগ বহরে হামলা ও গুলি বর্ষণের ঘটনা ঘটেছে। এ সময় হামলায় আহত হয়েছে মিঠুন নামে আহাদ আলী সরকারের এক সমর্থক। এ ঘটনায় হামলাকারী স্থানীয় যুবলীগ নেতা মানিক পাশা ও তার সমর্থক শাহাদতকে আটক করে পুলিশে দিয়েছে নেতাকর্মীরা। ঘটনাস্থল থেকে একটি গুলির খোসা উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনায় এলাকায় র‌্যাব ও পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

পুলিশ ও হামলার শিকার সাবেক প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার বলেন, তিনি সোমবার বিকালে সদর উপজেলার ফুলতলা ও শিব্দুরগ্রাম এলাকায় গণসংযোগ করছিলেন। বিকাল পাঁচটার দিকে ফুলতলা এলাকায় গেলে সন্ত্রাসী মানিক তার নেতা কর্মীদের গালিগালাজ ও মারপিট করার চেষ্টা করে।

পরে নেতাকর্মীরা তাকে সেখান থেকে সরিয়ে দেয়। পরে তিনি শিব্দুরগ্রাম এলাকায় গেলে মানিক তার সহযোগীদের নিয়ে তার বহরে হামলা করে পেছন থেকে অন্তত ৬ রাউন্ড গুলি করে। এ সময় মিঠুন নামের তার এক সমর্থক আহত হয়। হামলার সময় তার সমর্থক তাকে একটি চায়ের দোকানে রেখে রক্ষা করে। পরে তার নেতাকর্মীরা হামলাকারী মানিক পাশা ও তার সমর্থক শাহাদতকে আটক করে পুলিশে দেয়। মানিক পাশা ফুলতলা এলাকার মোস্তফা ড্রাইভারের ছেলে ও যুবলীগের থানা কমিটির সদস্য। তবে শাহাদতের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

এ ঘটনায় এলাকায় ব্যাপক পুলিশ ও র‌্যাব মোতায়েন করা হলেও পুলিশের কোন কর্মকর্তা কথা বলতে রাজি হয়নি।


(নিউজ টোয়েন্টিফোর/নাসিম/তৌহিদ)

সম্পর্কিত খবর