বড় ভাইয়ের মৃত্যু দেখে মারা গেলেন ছোট ভাইও
বড় ভাইয়ের মৃত্যু দেখে মারা গেলেন ছোট ভাইও

বড় ভাইয়ের মৃত্যু দেখে মারা গেলেন ছোট ভাইও

অনলাইন ডেস্ক

চাঁদপুরের ফরিদগঞ্জে বড় ভাই রুবেল হোসেনের হঠাৎ মৃত্যুর শোক সইতে না পেরে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেলেন ছোট ভাই সোহেল রানা। বুধবার (৪ মে) সকাল সাড়ে আটটায় ফরিদগঞ্জ পৌরসভার ওয়াপদা কলোনিতে এ ঘটনা ঘটে।

মৃতরা ওই এলাকার ডা. ওয়ালীউল্লাহর বাড়ির মৃত বিল্লাল হোসেনের ছেলে।

এদিকে একসঙ্গে দুই সন্তানকে হারিয়ে তাদের মা জেসমিন আক্তার শোকে বাকরুদ্ধ হয়ে পড়েছেন।

রুবেল হোসেন ও সোহেল রানার ছোট ভাই আরিফ হোসেন জানান, ভোরে বৃষ্টির মধ্যে তার বড় ভাই রুবেল হোসেন বাড়ির পুকুরপাড়ে মাছ দেখতে যান। দীর্ঘ দুই ঘণ্টা পরও তিনি ঘরে ফিরে না আসায় আরেক ভাই সোহেল রানা সেখানে যান। এর মধ্যে পুকুরপাড়ে বড় ভাই মৃত এমন দৃশ্য দেখে সোহেল রানা চিৎকার শুরু করেন।

এসময় বাড়ির অন্যদের নিয়ে ঘটনাস্থলে ছুটে যাওয়ার পর দুই ভাইকে একই অবস্থায় দেখেন আরিফ হোসেন। পরে স্থানীয়দের সহায়তায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে জরুরি বিভাগের চিকিৎসক তাদের দুজনকে মৃত ঘোষণা করেন।

এদিকে, জরুরি বিভাগের চিকিৎসক মোজাম্মেল হোসেন জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই তারা মারা গেছেন। শরীরে কোনো আঘাতের চিহ্ন না থাকায় প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে পরপর দুজন মারা যান।

পর পর দুই ভাইয়ের মৃত্যুর ব্যাপারে কথা হলে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শহীদ হোসেন জানান, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। গিয়ে দুটি মৃতদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। তবে দুজনের শরীরের কোথাও জখম কিংবা আঘাতের চিহ্ন নেই। তারপরও মৃত্যুর কারণ নিশ্চিত হতে দুটি মরদেহের ময়নাতদন্ত করা হবে।

news24bd.tv তৌহিদ

;