'স্বাচ্ছন্দ্যে ঘরে ফিরতে সব রকম ব্যবস্থা গ্রহণ করেছে সরকার'
'স্বাচ্ছন্দ্যে ঘরে ফিরতে সব রকম ব্যবস্থা গ্রহণ করেছে সরকার'

সংগৃহীত ছবি

'স্বাচ্ছন্দ্যে ঘরে ফিরতে সব রকম ব্যবস্থা গ্রহণ করেছে সরকার'

দিনাজপুর প্রতিনিধি

নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, ঈদে ঘরে ফেরা মানুষগুলো যাতে ঈদের ছুটি শেষে নিরাপদ ও স্বাচ্ছন্দ্যে কর্মস্থলে ফিরতে পারে, সেজন্য সব রকম ব্যবস্থা গ্রহণ করেছে সরকার। তিনি বলেন, সরকারের সুষ্ঠু ব্যবস্থাপনার ফলে এবারের ঈদে যেভাবে বিপুল সংখ্যক মানুষ নৌপথ, সড়কপথ, রেলপথ ও আকাশপথে স্বাচ্ছন্দ্যে নাড়ীর টানে বাড়ীতে গেছেন এবং এক্ষেত্রে বড় ধরনের কোন দুর্ঘটনা ঘটেনি। সেভাবেই এসব মানুষ সুষ্ঠুভাবে এবং নিরাপদে স্ব-স্ব কর্মস্থলে ফিরতে পারবেন বলে আশা করেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী।

বুধবার বিকেলে দিনাজপুরের বিরলে ঢাকাস্থ বিরল উপজেলা ছাত্রকল্যাণ সমিতি আয়োজিত স্বপ্নচারী সমাবেশ ও কৃতি শিক্ষার্থীদের সম্বর্ধনা অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে এসব কথা বলেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী।

 

অনুষ্ঠানে নৌ পরিবহন প্রতিমন্ত্রী আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশের মানুষকে স্বপ্ন দেখাতে পেরেছিলেন বলেই মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে বাংলাদেশ নামে একটি স্বাধীন-স্বার্বভৌম রাষ্ট্র প্রতিষ্ঠা হয়েছে। আজকের শিক্ষার্থীদের ভবিষ্যতে প্রকৃত মানুষ হিসেবে প্রতিষ্ঠিত করতে স্বপ্ন দেখাতে হবে এবং দেখতে হবে। তাহলেই ভবিষ্যতে বাংলাদেশ জাতির জনকের সেই স্বপ্নের সোনার বাংলাদেশে পরিণত হবে।  

বিরল উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত এই অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, ঢাকাস্থ বিরল উপজেলা ছাত্রকল্যাণ সমিতির উপদেষ্ঠা ঢাকাস্থ ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালের চিকিৎসক অধ্যাপক ডা. লিয়াকত আলী, বিরল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. আফছানা কাওছার, বিরল পৌরসভার মেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর, বিরল উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রমাকান্ত রায়, বিরল থানার ওসি ফখরুল ইসলাম, বিরল উপজেলা ছাত্রকল্যাণ সমিতির সাবেক সভাপতি দেলোয়ার হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সোহাগ বাবু  প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, বিরল উপজেলা ছাত্রকল্যাণ সমিতির সভাপতি মতিউর রহমান।

news24bd.tv/desk

 

;