ঢাকায় গ্রিল কেটে ১০ লাখ টাকার মালামাল চুরি
ঢাকায় গ্রিল কেটে ১০ লাখ টাকার মালামাল চুরি

ঢাকায় গ্রিল কেটে ১০ লাখ টাকার মালামাল চুরি

অনলাইন ডেস্ক

ঈদের ছুটি উপলক্ষে রাজধানী এখন ফাঁকা। এই সুযোগে ঢাকার হাতিরঝিল থানাধীন মহানগর প্রজেক্টের একটি বাসার জানালার গ্রিল কেটে ৫ ভরি স্বর্ণালঙ্কারসহ ১০ লাখ টাকার মালামাল চুরির ঘটনা ঘটেছে। গতকাল মঙ্গলবার (০৩ মে) দিবাগত রাতে চুরির ঘটনা ঘটে। আজ বুধবার সকালে ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে পুলিশকে বিষয়টি জানানো হয়।

দুপুরে হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর চুরির এই ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হাতিরঝিল থানাধীন মহানগর প্রজেক্টের একটি বাসায় চুরি অভিযোগ পাই। বাসা থেকে স্বর্ণালঙ্কারসহ দামি মালামাল চুরি করে নেওয়া হয়েছে বলে অভিযোগে বলা হয়। আমরা মাত্র বাসাটিতে এসেছি, অভিযোগের সকল তথ্য আমরা যাচাই করে দেখছি।

মামলার বিষয়ে এসআই মো. জাহাঙ্গীর বলেন, বাসার মালিককে আমরা এঘটনায় মামলা দায়েরের জন্য অনুরোধ করেছি। তিনি হয়তো একটি চুরির মামলা করবেন।

বাসাটিতে বরিশালের আঞ্চলিক সংবাদপত্র দক্ষিণের সময়ের ভারপ্রাপ্ত সম্পাদক অ্যাডভোকেট আবরার হোসেন তার পরিবারসহ ভাড়া থাকেন। এবার ঈদের ছুটিতে তিনি তার স্ত্রীকে নিয়ে গ্রামের বাড়ি বরিশালে যান। এ সময় আবরারের বাবা ঐ পত্রিকার প্রধান সম্পাদক আলম রায়হান বাসায় ছিলেন। রাতে ফ্ল্যাটের ডাইনিংয়ের পাশের কক্ষে আলম রায়হান শুয়েছিলেন। বাসার মাস্টারবেড রুমে চুরির ঘটনাটি ঘটেছে।

news24bd.tv/desk 

;