ধর্ষণের শিকার কিশোরীকে থানায় ফের ধর্ষণের অভিযোগ! 
ধর্ষণের শিকার কিশোরীকে থানায় ফের ধর্ষণের অভিযোগ! 

প্রতীকী ছবি

ধর্ষণের শিকার কিশোরীকে থানায় ফের ধর্ষণের অভিযোগ! 

অনলাইন প্রতিবেদক

ঘটনাটি ভারতের উত্তরপ্রদেশের ললিতপুরের। সেখানে ধর্ষণের অভিযোগ নিয়ে থানায় গিয়ে ফের পুলিশের দ্বারা ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ করেছেন এক কিশোরী। এ ঘটনায় অভিযুক্ত ওই পুলিশ কর্মকর্তাকে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে বলে জানা গেছে। খবর এনডিটিভির।

জানা গেছে, ১৩ বছর বয়সী ওই কিশোরীর পক্ষ থেকে মামলা করা হয়েছে। এতে প্রথমবার ধর্ষণে অভিযুক্ত তিনজনকে আটক করা হলেও পুলিশ কর্মকর্তাকে এখনও ধরা যায়নি। তাকে আটক করতে অভিযান চালাচ্ছে পুলিশ।

জানা যায়, গত ২২ এপ্রিল বাড়ি থেকে প্রলোভন দেখিয়ে ওই কিশোরীকে ভোপালে নিয়ে যায় চার ব্যক্তি। এরপর চার দিন আটকে তাকে ধর্ষণ করে পরে বাড়ির পাশে ফেলে রেখে যায় তারা। এ ঘটনায় থানায় অভিযোগ নিয়ে যান ওই কিশোরী। ওইদিন অভিযোগ নেওয়ার পরদিন ওই কিশোরীর জবানবন্দি নেওয়ার জন্য পুনরায় থানায় ডাকা হয়। অভিযুক্ত পুলিশ কর্মকর্তা কিশোরীটিকে থানার একটি কক্ষে নিয়ে যান এবং কিশোরীর ফুফুর উপস্থিতিতেই ধর্ষণ করেন। এ ঘটনার মামলায় কিশোরীর ওই ফুফুকেও আসামি করা হয়েছে।

এক বিবৃতিতে ললিতপুর পুলিশের প্রধান নিখিল পাঠক বলেছেন, ‘অভিযুক্তকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তিনি একজন অপরাধী, আমরা তাকে ধরতে টিম গঠন করেছি। একটি বেসরকারি সংস্থা মেয়েটিকে নিয়ে আমার অফিসে এসেছিল। এ ঘটনায় একটি মামলা হয়েছে এবং তৎপরতা চলছে বলে আমি তাদের নিশ্চিত করেছি। ’

news24bd.tv/desk 

;