ফাইনালে রিয়ালকে কেনো চাইছেন সালাহ?
ফাইনালে রিয়ালকে কেনো চাইছেন সালাহ?

সংগৃহীত ছবি

ফাইনালে রিয়ালকে কেনো চাইছেন সালাহ?

অনলাইন ডেস্ক

খুব কাছে গিয়েও একবার চ্যাম্পিয়ন্স লিগের শ্রেষ্ঠত্বের মুকুট পরা হয়নি লিভারপুলের।  মোহাম্মদ সালাহও ভোলেননি।  সেটা হতে দেয়নি রিয়াল মাদ্রিদ।  তাইতো আরেকটি ফাইনাল সামনে আসতেই সে স্মৃতি মনে পড়ে গেছে এই ফরোয়ার্ডের।

সেই সাথে প্রতিশোধের নেশাটাও কাজ করছে তার ভেতর।

আগামী ২৮ মে চ্যাম্পিয়ন্স লিগে তাদের সপ্তম শিরোপার মিশনে প্রতিপক্ষ চূড়ান্ত হবে ম্যানচেস্টার সিটি ও রিয়াল মাদ্রিদের দ্বিতীয় সেমিফাইনাল শেষে। তবে দলটির তারকা খেলোয়াড় মোহাম্মদ সালাহ চান স্প্যানিশ জায়ান্টদের।

কিন্তু ফাইনালে রিয়ালকে কেনো চাইছেন সালাহ? কারণ প্রতিশোধ নিতে চান মিশরীয় ফরোয়ার্ড। ২০১৮ সালের ফাইনালে ৩-১ গোলে হারের শোধ তুলতে চান তিনি। ওই ম্যাচে আধঘণ্টা যেতেই মাঠ ছাড়তে হয়েছিল সালাহকে। ডিফেন্ডার সার্জিও রামোসের সঙ্গে সংঘর্ষে চোট পান তিনি। কাঁদতে কাঁদতে সেদিন মাঠ থেকে বিদায় নেন। ওই হৃদয়ভঙ্গের মুহূর্ত ভুলে যেতে রিয়ালকে হারিয়ে শিরোপা জিততে চান সালাহ।

ভিয়ারিয়ালকে হারানোর পর সালাহ বলেন, 'মাদ্রিদের বিরুদ্ধে খেলতে চাই। ম্যানসিটি নিঃসন্দেহে কঠিন প্রতিপক্ষ। এই মৌসুমে অনেকবারই ওদের বিরুদ্ধে খেলেছি। তবে ব্যক্তিগতভাবে আমি রিয়ালকেই ফাইনালে চাইব। চার বছর আগে ওদের কাছেই ফাইনালে হেরেছিলাম। তাই আমি চাইছি, ওদেরকে হারিয়েই এবার খেতাব জিততে। তাহলেই সেটা মধুর প্রতিশোধ হবে। '

news24bd.tv/কামরুল

;

পাঠকপ্রিয়