ট্রলারের ছাদ থেকে পড়ে নিখোঁজ তিনজনের লাশ মিলেছে

নিখোঁজদের মরহেদ।

ট্রলারের ছাদ থেকে পড়ে নিখোঁজ তিনজনের লাশ মিলেছে

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

নারায়ণগঞ্জে শীতলক্ষ্যা নদীতে ট্রলারের ছাদ থেকে পড়ে তিনজন নিখোঁজ হয়। মঙ্গলবার সকালে শীতলক্ষ্যা নদীর টানবাজার লবণঘাট ও এর আশপাশের এলাকা থেকে নিখোঁজ ওই তিনজনের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস কর্মীরা।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. মামুনুর রশিদ এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, নিখোঁজদের লাশ মঙ্গলবার সকালে শীতলক্ষ্যা নদীর টানবাজার লবণঘাট ও এর আশপাশের এলাকা থেকে উদ্ধার করা হয়েছে।

মৃতদের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- বন্দর উপজেলার মদনগঞ্জ ইসলামপুরের রমিজ উদ্দিনের ছেলে ইমন (১৮) ও একই এলাকার কানাই মিয়ার ছেলে দ্বীন ইসলাম (৩৫)।

নিখোঁজদের মধ্যে ওসমান গণির (৩৪) নাম থাকলেও বাকি একজন ওসমানই কিনা, তা তাৎক্ষণিকভাবে নিশ্চিত করতে পারেনি ফায়ার সার্ভিস।

নারায়ণগঞ্জ সদর নৌ থানা পুলিশের ওসি নেওয়াজ উদ্দিন আহমেদ জানান, এর আগে রোববার রাতে নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীর সেন্ট্রাল খেয়াঘাট এলাকা থেকে একটি ট্রলার ছাদে প্রায় ৬০ থেকে ৭০ জন যাত্রী নিয়ে মদনগঞ্জ ঘাটে রওনা দেয়।

অতিরিক্ত যাত্রীর চাপে ট্রলারটি ছাড়ার সঙ্গে সঙ্গে কাত হয়ে যায়। এ সময় ট্রলারের ছাদ ভেঙ্গে কয়েকজন যাত্রী নদীতে পড়ে যায়।

তিনি বলেন, রাতেই পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা উদ্ধার তৎপরতা শুরু করেন। কিন্তু রাতে কেউ নিখোঁজ হয়েছে এমন দাবি না করায় উদ্ধার অভিযান স্থগিত করা হয়। সোমবার সকালে তিন যাত্রী নিখোঁজ রয়েছে স্বজনরা দাবি করলে পুলিশ ও ফায়ার সার্ভিস উদ্ধার অভিযান শুরু করে।

ফায়ার সার্ভিস কর্মকর্তা রশীদ বলেন, উদ্ধার অভিযানের মধ্যেই শীতলক্ষ্যা নদীতে তিনজনের লাশ ভেসে ওঠে। পরে তাদের ডুবুরি দল তা উদ্ধার করে।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো.শরফুদ্দীন বলেন, লাশ উদ্ধার করে আপাতত নদীর পাড়ে রাখা হয়েছে।

সম্পর্কিত খবর