ওটিটিতে রকি ভাইয়ের দাম ৩৬০ কোটি
ওটিটিতে রকি ভাইয়ের দাম ৩৬০ কোটি

সংগৃহীত ছবি

ওটিটিতে রকি ভাইয়ের দাম ৩৬০ কোটি

অনলাইন ডেস্ক

মুক্তির পরেই একের পর এক রেকর্ড গড়ছে ‘কেজিএফ : চ্যাপ্টার টু’। ভাঙছে বড় বড় তারকাদের দীর্ঘদিনের রেকর্ড। এর আগে বক্স অফিসে ঝড় তোলে রাম চরণ ও জুনিয়র এনটিআরের ‘আরআরআর’। তবে প্রত্যাশা অনুযায়ী পারফর্ম করতে পারেনি থালাপতি বিজয়ের ‘বিস্ট’।

তবু দিনে দিনে সংগ্রহ বাড়ছে তিন সিনেমারই।

বিভিন্ন খবরে প্রকাশ, ১৪ এপ্রিল মুক্তি পায় ‘কেজিএফ : চ্যাপ্টার টু’। মুক্তির ১৭ দিনে হাজার কোটির মাইলফলক স্পর্শ করে রকি ভাই ওরফে ইয়াশের সিনেমা। অন্যদিকে, ২২ মার্চ মুক্তি পায় রাম চরণ ও জুনিয়র এনটিআর অভিনীত ‘আরআরআর’। এ পর্যন্ত সিনেমাটির সংগ্রহ ১,১১৫ কোটি রুপি (১৫০ মিলিয়ন মার্কিন ডলার)।

আর প্রত্যাশিত সংগ্রহ করতে না পারলেও থালাপতি বিজয়ের ‘বিস্ট’ বিশ্ব বক্স অফিসে সংগ্রহ করেছে ২৪০ কোটি রুপি। বলিউড বাবল বলছে, ২৫০ কোটির মাইলফলক স্পর্শ করবে এ সিনেমা। এখন তিন সিনেমাই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তির পথে।

তেলেগু ভাষার প্রভাবশালী দৈনিক সাক্ষী পোস্টের খবর, কন্নড় ইন্ডাস্ট্রিতে ইতিহাস সৃষ্টি করেছেন ইয়াশ। হ্যাঁ, ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে যাচ্ছে ‘কেজিএফ : চ্যাপ্টার টু’। ৩২০ কোটি রুপিতে ডিজিটাল স্ট্রিমিং স্বত্ব কিনে নিয়েছে অ্যামাজন প্রাইম, বাংলাদেশের মুদ্রায় যা ৩৬০ কোটি টাকার বেশি। তবে প্রেক্ষাগৃহে মুক্তির এক বছর পূর্ণ হলেই স্ট্রিমিংয়ে যেতে পারবে ওটিটি প্ল্যাটফর্মটি।

হিন্দুস্তান টাইমসের খবর, প্রেক্ষাগৃহে সাফল্যের পর মেগা পাওয়ার স্টার রাম চরণ ও জুনিয়র এনটিআর অভিনীত ‘আরআরআর’ ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে যাচ্ছে। জিফাইভ ও নেটফ্লিক্সে ২০ মে মুক্তি পাচ্ছে এই ব্লকবাস্টার। নেটফ্লিক্স আজ ঘোষণা দিয়েছে, ১১ মে থেকে তারা থালাপতি বিজয়ের ‘বিস্ট’ স্ট্রিমিং করবে। তামিল, তেলেগু, মালয়ালাম, কন্নড় ও হিন্দি সংস্করণ দেখা যাবে নেটফ্লিক্সে।

news24bd.tv/আলী

;