ওবায়দুল কাদেরকে সংবর্ধনা দিলেন ছোট ভাই আবদুল কাদের
ওবায়দুল কাদেরকে সংবর্ধনা দিলেন ছোট ভাই আবদুল কাদের

ওবায়দুল কাদেরকে সংবর্ধনা দিলেন ছোট ভাই আবদুল কাদের

অনলাইন ডেস্ক

মহান মুক্তিযুদ্ধে বিশেষ অবদান রাখায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে সংবর্ধনা পেলেন মুজিব বাহিনীর কমান্ডার বীর মুক্তিযোদ্ধা বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (৫ মে) বেলা ১২টার দিকে কোম্পানীগঞ্জের সিরাজপুর ইউনিয়নের রাজাপুর গ্রামের নিজ বাড়িতে সম্মাননা স্মারক প্রদান করেন ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেন, মহান স্বাধীনতা যুদ্ধে বিশেষ অবদান রাখায় কোম্পানীগঞ্জের মুজিব বাহিনীর প্রধান ওবায়দুল কাদের সাহেবকে সম্মাননা প্রদান করা হয়েছে। এরপর তিনি বাবা-মায়ের কবর জিয়ারত করেছেন।

দীর্ঘদিন পর মন্ত্রী মহোদয় এলাকায় আসায় নেতাকর্মীরা সাক্ষাৎ পেয়ে উচ্ছ্বসিত।

এ সময় জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান, জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলামসহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

প্রসঙ্গত, নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসনের বর্তমান সংসদ সদস্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি এই আসন থেকে দলীয় মনোনয়ন নিয়ে চতুর্থবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

নিজের অসুস্থতার কারণে গত ৩৩ মাস আগে (২০১৯ সাল) সালে তিনি নিজ নির্বাচনী এলাকা নোয়াখালী-৫ আসতে পারেনি মন্ত্রী। সর্বশেষ ২০১৯ সালের ১৩ আগস্ট ঈদুল আজহা উদযাপন করতে বাড়িতে এসেছিলেন তিনি।

news24bd.tv তৌহিদ

;