ফের প্রিয়ার বাজিমাত!

প্রিয়া প্রকাশ।

ফের প্রিয়ার বাজিমাত!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

চোখ মেরে, বন্দুকের গুলিতে উড়ন্ত চুমু পাঠিয়ে কয়েক সেকেন্ডে হাজার হাজার মানুষের মন ঘায়েল করেছেন ‘ওরু আদার লাভ’ ছবির প্রিয়া প্রকাশ। একের পর এক ভাইরাল হয়েছে তার ভিডিও। মাত্র ২৪ ঘণ্টার মধ্যেই নিজেকে বানিয়েছিলেন সেনসেশন। ৪৮ ঘণ্টায় যে অষ্টাদশীর ফলোয়ার হয়ে যায় ১৭ লাখ।

ভারতের কেরালার এই অষ্টাদশীর চোখের ইশারায় শুধু তরুণেরাই নন, মেয়েরাও মুগ্ধ হয়েছে। বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুর তো প্রিয়ার উদ্দেশে বলেই বসলেন, ‘আহা, তুমি আমার সময়ে এলে না কেন?’

আরও পড়ুন: চোখ মেরে হিট প্রিয়া, আসল নায়িকা অন্য কেউ!

সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলা সেই প্রিয়া ওয়ারিয়র চেয়েছিলেন জীবনের প্রথম বিজ্ঞাপনটা করবেন ১ কোটি টাকার পারিশ্রমিকের বিনিময়ে। আর তার সে চাওয়া পূরণ হচ্ছে। সংশ্লিষ্ট বিজ্ঞাপন সংস্থা এ খবর নিশ্চিত করেছে।

সংস্থার পক্ষ থেকে বলা হয়েছে, ‘‌শুক্রবার সকালে প্রিয়া বিজ্ঞাপনের শুটিং করবেন। জাতীয় বিজ্ঞাপন-স্তরে প্রিয়ার এটা প্রথম বিজ্ঞাপন, তাই অনেকটাই পরিশ্রমের কাজ। এই বিজ্ঞাপনের জন্য আমরা তাঁকে কোটি টাকা পারিশ্রমিক দিচ্ছি। একজন নতুনের ক্ষেত্রে অনেক বড় অঙ্কের টাকাই তাকে দেওয়া হচ্ছে। ’

আরও পড়ুন: ফের ভাইরাল সেই প্রিয়া! (ভিডিও) 

জানা গেছে, ইনস্টাগ্রাম পোস্টের জন্য এই অভিনেত্রী সাধারণত সাড়ে সাত লাখ টাকা পারিশ্রমিক নেন। আরেক খবরে জানা গেছে, রোহিত শেট্টি পরিচালিত ‘‌সিম্বা’‌তে রণবীর সিংয়ের বিপরীতে অভিনয় করছেন প্রিয়া। ওই ছবিতে সারা আলি খান রয়েছেন।

‘‌মাণিক্য মালারায়া পুভি’‌ গানটা থেকেই প্রিয়ার জনপ্রিয়তা তুঙ্গে ওঠে। সোশ্যাল মিডিয়ায় এই গানের ভিডিওর একটা অংশ ভাইরাল হয়। মুহূর্তেই তা পাঁচ কোটি দর্শকের মন জয় করে নেয়। তবে এই গানে প্রিয়ার চোখ মারা নিয়ে বহু বিতর্কের সৃষ্টিও হয়েছে। এমনকী সুপ্রিম কোর্টেও যেতে হয়েছে প্রিয়াসহ ছবির পরিচালককে।

আরও পড়ুন: সেই প্রিয়া এবার টেক্কা দিলেন সানি লিওনকে!

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর