রক্ষণাবেক্ষণ কাজ শেষ, গ্যাস সরবরাহ শুরু
রক্ষণাবেক্ষণ কাজ শেষ, গ্যাস সরবরাহ শুরু

প্রতীকী ছবি

রক্ষণাবেক্ষণ কাজ শেষ, গ্যাস সরবরাহ শুরু

অনলাইন ডেস্ক

গ্যাস বিতরণ নেটওয়ার্কে জরুরি রক্ষণাবেক্ষণ কাজ শেষ হয়েছে। এর ফলে সাভার, সাভার ইপিজেড, আশুলিয়া, মানিকগঞ্জ, হেমায়েতপুর, ধামরাই ও আশেপাশের এলাকায় গ্যাস সরবরাহ শুরু করা হয়েছে।  

আজ বৃহস্পতিবার (৫ মে) সন্ধ্যার মধ্যে পুরোপুরি স্বাভাবিক অবস্থায় চলে আসবে।  

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ বৃহস্পতিবার (৫ মে) এ তথ্য জানানো হয়।

 

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিতরণ নেটওয়ার্কে জরুরি রক্ষণাবেক্ষণ কাজ শেষে সাভার, সাভার ইপিজেড, আশুলিয়া, মানিকগঞ্জ, হেমায়েতপুর, ধামরাই ও আশেপাশের এলাকায় ইতোমধ্যে গ্যাস সরবরাহ স্বাভাবিক করা হয়েছে।

এর আগে তিতাস গ্যাসের পক্ষ থেকে জানানো হয়েছিল, ঈদের রাত থেকে পরবর্তী ৪৮ ঘণ্টা অর্থাৎ ৫ মে পর্যন্ত গ্যাস সরবরাহ বন্ধ থাকবে বেশ কিছু এলাকায়। সেই সঙ্গে একই সময় গ্যাস সংকটও থাকবে রাজধানীর বিভিন্ন এলাকায়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছিল, গ্যাসের সঞ্চালন ও বিতরণ লাইনে জরুরি রক্ষণাবেক্ষণ কাজের জন্য গত ৩ মে রাত ১০টা থেকে পরবর্তী ৪৮ ঘণ্টা আমিন বাজার, হেমায়েতপুর, সাভার, সাভার ইপিজেড, আশুলিয়া, মানিকগঞ্জ, ধামরাই এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। একই সময়ে গাবতলী, মাজার রোড, কল্যাণপুর, শ্যামলী, মিরপুর, মোহাম্মদপুর ও ধানমন্ডি এলাকায় গ্যাসের স্বল্প চাপ বিরাজ করতে পারে বলে জানিয়েছিল তিতাস।  

এ সময় সহযোগিতার জন্য গ্রাহকদের ধন্যবাদ জানিয়েছে কর্তৃপক্ষ।

news24bd.tv/কামরুল

;