শচীনপুত্র অর্জুনের অভিষেক কবে হবে নীল জার্সিতে?
শচীনপুত্র অর্জুনের অভিষেক কবে হবে নীল জার্সিতে?

সংগৃহীত ছবি

শচীনপুত্র অর্জুনের অভিষেক কবে হবে নীল জার্সিতে?

অনলাইন ডেস্ক

শচীন টেন্ডুলকারের ছেলে অর্জুনের অভিষেক কবে হবে নীল জার্সিতে? আইপিএল ১৫ এর জন্য নিলামে ৩০ লাখ টাকায় তাকে কিনেছে রোহিতের টিম। মুম্বাইয়ের হয়ে সিনিয়র টিমে অভিষেক হলেও এখনও আইপিএল খেলেননি তিনি। এবার রোহিতের টিমের হাল ভালো না। প্লে-অফে যাওয়ার সম্ভাবনাও নেই।

সেই কারণেই আশা করা হচ্ছে, এবারই হয়তো প্রত্যাশিত আইপিএল অভিষেক হয়ে যাবে শচীনপুত্রের।

গত তিন বছর থেকেই মুম্বাই টিমের সঙ্গে নেটে অনুশীলন করেন অর্জুন। বাবা মেন্টর হলে কী হবে, তার ছেলে কিন্তু নিজের সেরাটা দেওয়ার জন্য মুখিয়ে থাকেন। নেটে তার বোলিং দেখে অনেকে সন্তুষ্টি প্রকাশ করেছেন। এবারের আইপিএলে ম্যাচ খেলার সুযোগ না পেলেও নেটে ঈশান কিষানকে বিষাক্ত ইয়র্কারে অর্জুনের বোল্ড করার ভিডিও ভাইরাল হয়ে গেছে। ভবিষ্যতের দিকে তাকিয়ে নতুন একঝাঁক ক্রিকেটারকে তুলেছে মুম্বাই। ডিওয়াল্ড ব্রেভিস, তিলক ভার্মা, ঋত্বিক শোকিন, কুমার কার্তিকেয়রা উল্লেখযোগ্য। তার মধ্যে আবার তিলক, ডিওয়াল্ড নিজেদের প্রতিভা চিনিয়েছেন।

মুম্বাই ইন্ডিয়ান্সের কোচ মাহেলা জয়াবর্ধনে কিন্তু আশাবাদী, দ্রুত শচীনপুত্রের অভিষেক হতে পারে আইপিএলে। তিনি বলেন, টিমে নতুন যারাই রয়েছে, তাদেরই আইপিএলে খেলার সম্ভাবনা রয়েছে। দেখতে হবে কিভাবে ব্যাপারটা দাঁড়ায়। একটা ম্যাচ জেতার জন্য আমরা যেভাবে স্ট্র্যাটেজি করছি, তার সঙ্গে পুরোটা মেলাতে হবে। প্রতিটা ম্যাচেই আমরা আত্মবিশ্বাস ফিরে পাওয়ার চেষ্টা করছি। অর্জুন যখন টিমের একজন, তখন সে নিশ্চিত ভাবে সুযোগ পাবে। তবে কোন কম্বিনেশনে আমরা টিম সাজাব, সেটার উপরেই নির্ভর করবে সব কিছু।

আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়েই এক সময় অভিষেক হয়েছিল জাশপ্রীত বুমরার। ধীরে ধীরে তিনিই হয়ে হয়ে উঠেছিলেন টিমের অন্যতম সেরা অস্ত্র। রোহিত শর্মার টিমের হয়েই এক সময় আইপিএলের মঞ্চে পা রেখেছিলেন হার্দিক পান্ডিয়া। তাকে ভারতের সেরা অলরাউন্ডার করে তোলার কাজটা মুম্বাই করেছিল। এক একটা আইপিএল টিম এই রকম এক এক ক্রিকেটারকে তুলে এনেছে। সুযোগ পেয়ে তারাই মেলে ধরেছেন তাদের প্রতিভা। পাঁচ বারের আইপিএল চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স কি এবারও তুলে আনবেন নতুন কোনও প্রতিভা? 

news24bd.tv/কামরুল