অসুস্থ মায়ের সেবা করতে হাসপাতালে এসে তরুণী ধর্ষণের শিকার

প্রতীকী ছবি

অসুস্থ মায়ের সেবা করতে হাসপাতালে এসে তরুণী ধর্ষণের শিকার

অনলাইন ডেস্ক

অসুস্থ মার সেবা করতে এসে ঈদের রাতে কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ধর্ষণের শিকার হয়েছেন এক তরুণী। মঙ্গলবার রাত রাড়ে ৯টার দিকে হাসপাতালের বাথরুমে এই ঘটনা ঘটেছে বলে অভিযোগ ভুক্তভোগী পরিবারের।

তরুণীর বাবা বুধবার রাতে কিশোরগঞ্জ মডেল থানায় মামলা করেছেন। পরে বৃহস্পতিবার সন্ধ্যার দিকে অভিযুক্ত যুবক মাছুমকে (২০) গ্রেপ্তার করে পুলিশ।

মাছুম  কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল ইউনিয়নের মুসলিমপাড়া গ্রামের মোমতাজ মিয়ার ছেলে।

 বিষয়টি নিশ্চিত করেছেন কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ। তিনি জানান, বৃহস্পতিবার বিকেলে আবারও অসৎ উদ্দেশ্যে ওই যুবক মেডিকেল এলাকায় ঘুরতে গেলে তাকে আটক করা হয়। পরে তার ছবি তুলে মেয়েটিকে দেখালে সে শনাক্ত করে।

সিসিটিভির ফুটেজ বিশ্লেষণেও এর সত্যতা পাওয়া যায়।

হাসপাতাল ও অন্যান্য সূত্রে জানা যায়, গত ২৭ এপ্রিল থেকে তরুণীর মা শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে ভর্তি রয়েছেন। মায়ের দেখভাল করার জন্য তিনি মায়ের সঙ্গে ছিলেন।  

শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মো. হাবিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘মঙ্গলবার রাতে এক যুবক মেয়েটিকে নানা ভয়ভীতি দেখিয়ে হাসপাতালের চারতলা থেকে নিচতলার একটি বাথরুমে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। ’

তিনি বলেন, ‘নিচতলার এই জায়গাটা আউটডোর হওয়ায় রাতে তালাবদ্ধ থাকে। ফলে নিচতলা থেকে সরাসরি সেখানে প্রবেশ করার সুযোগ নেই। তবে উপর থেকে ফায়ার এক্সিটের একটি সিঁড়ি দিয়ে প্রবেশ করেছে। নিচতলার একটি ফুটেজে দেখা গেছে, অভিযুক্ত যুবক মেয়েটিকে সিঁড়ির কোণায় নেওয়ার চেষ্টা করছে। ’

news24bd.tv/কামরুল