নোয়াখালীতে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা
নোয়াখালীতে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা

প্রতীকী ছবি

নোয়াখালীতে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা

 নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালীর সেনবাগে সৌদি প্রবাসী এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। নিহত মো. ইউছুফ (৩২) উপজেলার নবীপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের বিষ্ণপুর গ্রামের চোর্বা বাড়ির শরীয়ত উল্যার ছেলে। বৃহস্পতিবার রাত ১০টায় সৌদি প্রবাসীর বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় তাৎক্ষণিক অভিযান চালিয়ে তিনজনকে আটক করেছে সেনবাগ থানা পুলিশ।

 

পুলিশ ও স্থানীয়রা জানায়, নিহত ইউসুফ সৌদি প্রবাসী। তাদের পরিবারের সঙ্গে পারিবারিক সম্পত্তি নিয়ে একই বাড়ির তাঁর চাচাতো ভাইদের সঙ্গে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছে। প্রায় এ নিয়ে তাদের ঝগড়াঝাটি লেগেই থাকত। বৃহস্পতিবার রাত ১০টার দিকে বিরোধপূর্ণ জায়গা থেকে আম পাড়াকে কেন্দ্র করে একই বাড়ির চাচাতো ভাই সোহেল, রুবেল ও চাচা নুরনবী সঙ্গে নিহত ইউসুফের সঙ্গে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে সোহেল ও রুবেল ক্ষুব্ধ হয়ে ইউসুফকে মারধর করে এবং ছুরিকাঘাত করে। পরে স্বজনেরা তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

সেনবাগ থানার ওসি ইকবাল হোসেন পাটেয়ারী জানান, প্রাথমিক ভাবে জানা যায় বিরোধপূর্ণ জায়াগা থেকে আম পাড়াকে কেন্দ্র করে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যার ঘটনা ঘটেছে। মরদেহ ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে রাখা আছে। শুক্রবার সকালে ময়নাতদন্ত শেষে এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় তাৎক্ষণিক অভিযুক্ত তিনজনকে পুলিশ আটক করেছে। যাচাই বাছাই করে তাদের মধ্যে দোষীদের আইনের আওতায় আনা হবে।

news24bd.tv/কামরুল