পার্কে বেড়াতে গিয়ে কিশোরী ধর্ষণের শিকার, গ্রেপ্তার ২
পার্কে বেড়াতে গিয়ে কিশোরী ধর্ষণের শিকার, গ্রেপ্তার ২

প্রতীকী ছবি

পার্কে বেড়াতে গিয়ে কিশোরী ধর্ষণের শিকার, গ্রেপ্তার ২

 ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের শৈলকুপায় ঈদের দিনে ধাওড়া গ্রামে একটি পার্কে বেড়াতে গিয়ে এক কিশোরী ধর্ষণের শিকার হওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ অরিফুল ইসলাম ও রতন মণ্ডল নামে দুইজনকে গ্রেপ্তার করেছে।

পুলিশ ও  ভিকটিমের স্বজনরা জানান, ওই কিশোরীকে কাশিনাথপুর গ্রামের আরিফুল ইসলাম ও ছোট ধলহরাচন্দ্র গ্রামের রিয়াজ নামে দুই যুবক স্কুলে যাওয়া আসার পথে প্রায় সময় উত্যক্ত করে আসছিল। কিশোরীর বাবা প্রতিবাদ করায় তাকে হুমকি দিত তারা।

 

কিশোরী ধর্ষণ

গত ৪ এপ্রিল ওই ছাত্রী গ্রামের ধলহরাচন্দ্র পার্কে গেলে তাকে একটি কুঠিরে নিয়ে ধর্ষণ করে আরিফুল। ধর্ষণের দৃশ্য মোবাইলে ভিডিও করে রাখে তারা। ভিডিও ভাইরালের ভয় দেখিয়ে ব্ল্যাকমেইল করতে থাকে। আরিফুল ও রিয়াজ ওই ছাত্রীকে ভয় দেখিয়ে পার্কের ভিতরে একটি কুঠিরে নিয়ে আবারও ধর্ষণ করে। এতে ছাত্রীটি গুরুতর অসুস্থ হয়ে পড়ে। ধর্ষণের ঘটনায় পার্কের কর্মচারি রতন মণ্ডল সহায়তা করে।  

মেয়েটির বাবা বৃহস্পতিবার সন্ধ্যায় শৈলকুপা থানায় তিন জনকে আসামি করে মামলা দায়ের করেন। পুলিশ অভিযান চালিয়ে রাতেই আরিফুল ও রতন মণ্ডলকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারের বিষয়টি জানতে পেরে রিয়াজ পালিয়ে যায়।

এ ব্যাপারে শৈলকুপা থানার ওসি আমিনুল ইসলাম নিউজ টোয়েন্টিফোরকে জানান, এই ঘটনায় তদন্ত চলছে। আসামি রিয়াজকে গ্রেপ্তার করার জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।  

news24bd.tv/কামরুল