চট্টগ্রামে কিশোরীকে ভয় দেখিয়ে ধর্ষণ, গ্রেপ্তার ২
চট্টগ্রামে কিশোরীকে ভয় দেখিয়ে ধর্ষণ, গ্রেপ্তার ২

প্রতীকী ছবি

চট্টগ্রামে কিশোরীকে ভয় দেখিয়ে ধর্ষণ, গ্রেপ্তার ২

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী থানার রৌফাবাদ এলাকায় কিশোরীকে গণধর্ষণের অভিযোগে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার ( ৬ মে) তাদের গ্রেপ্তার করা হয়। বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মোহাম্মদ কামরুজ্জামান বলেন, ধর্ষণের ঘটনায় মামলা দায়েরের ২৪ ঘণ্টার মধ্যে চান্দগাঁও থানা এলাকা থেকে বৃহস্পতিবার রাতে  আসামি মো. জসিম (৫০) ও হালিশহর থেকে আজ শুক্রবার ভোরে মো. মুন্নাকে (২৯) গ্রেপ্তার করা হয়েছে।  

আরও বলেন, গত ১ মে রাতে এক কিশোরীকে বায়েজিদ বোস্তামী থানার রৌফাবাদ এলাকার আতর আলীর বাড়ির পাশে নুরু মিয়ার ঘরে গণধর্ষণের ঘটনা ঘটে।

 

তিনি বলেন, নির্যাতিতা কিশোরী রৌফাবাদে তার নিজ বাসায় দরজার সামনে দাঁড়িয়ে ছিল। ঘটনার দিন রাত ১১টার দিকে আসামি জসীম ভিকটিমকে তার মায়ের জন্য চুড়ি এনেছে বলে ডাক দেয়। ভিকটিম ঘর থেকে বের হলে আসামি জসিম মুখ চেপে ধরে রৌফাবাদ আতর আলীর বাড়ির পাশে নুরু মিয়ার বাড়িতে নিয়ে যায়। বাসায় আগে থেকে মো. মুন্না (২৯) অবস্থান করিতেছিল। একপর্যায়ে জসীম ও মুন্না ভিকটিমেক ভয় দেখিয়ে ধর্ষণ করে। এরপর তাকে ছেড়ে দেয়। ভিকটিম ঘটনার দিন বিষয়টি কাউকে বলেনি। ৩ মে ভিকটিম বমি করতে থাকে। তখন পরিবারের সদস্যদের কাছে ঘটনাটি খুলে বলে। পরে ভিকটিমের মা ৫ মে চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী থানায় একটি মামলা দায়ের করেন।

তিনি বলেন, মামলা দায়েরের পর তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. খাইরুল ইসলাম অভিযান পরিচালনা করে ৫ মে রাত সাড়ে ৯টার দিকে চান্দগাঁও  থেকে মো. জসীমকে ও আজ শুক্রবার ভোর ৫টার দিকে  হালিশহর থানা এলাকা থেকে আসামি মো. মুন্নাকে গ্রেপ্তার করেন।

news24bd.tv তৌহিদ

;