ঈদের দিন সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, গ্রেপ্তার ২
ঈদের দিন সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, গ্রেপ্তার ২

ঈদের দিন সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, গ্রেপ্তার ২

অনলাইন ডেস্ক

ঈদের দিনে একটি পার্ক বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে সপ্তম শ্রেণির এক ছাত্রী। ঝিনাইদহের শৈলকুপায় উপজেলার ধাওড়া গ্রামের একটি পার্কে এ ঘটনা ঘটে।

এ ঘটনার পর ওই স্কুলছাত্রীর বাবা বৃহস্পতিবার (৬ মে) সন্ধ্যায় শৈলকুপা থানায় ৩ জনকে আসামি করে মামলা করেন। এ ঘটনায় অরিফুল ইসলাম ও রতন মন্ডল নামে দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেপ্তাররা হলেন- কাশিনাথপুর গ্রামের ইসলাম খার ছেলে আরিফুল ইসলাম ও রতন মণ্ডল ছোট ধলহরাচন্দ্র গ্রামের আবু বক্করে ছেলে।

পুলিশ জানায়, ধাওড়া হাইস্কুলের সপ্তম শ্রেণির এক ছাত্রীকে কাশিনাথপুর গ্রামের আরিফুল ইসলাম ও ছোট ধলহরাচন্দ্র গ্রামের রিয়াজ নামে দুই যুবক স্কুলে যাওয়া আসার পথে উত্ত্যক্ত করতো। এ নিয়ে ওই ছাত্রীর বাবা প্রতিবাদ করায় তাকে হুমকি দিত। গত ৪ এপ্রিল ওই ছাত্রী গ্রামের পার্কে গেলে তাকে একটি ঘরে নিয়ে ধর্ষণ করে আরিফুল। ধর্ষণের দৃশ্য ভিডিও করে রাখে তারা। ধর্ষণের ঘটনার সময় পার্কের কর্মচারী রতন মন্ডল সহায়তা করে। এরপর ওই ভিডিও ভাইরালের ভয় দেখিয়ে ব্লাক মেইল করতে থাকে। ঈদের দিন পার্কে বেড়াতে গেলে আরিফুল ও রিয়াজ ওই ছাত্রীকে ভয় দেখিয়ে পার্কের ভেতরে আবারও ওই ঘরে নিয়ে ধর্ষণ করে। এতে ওই ছাত্রীটি অসুস্থ হয়ে পড়ে। বিষয়টি জানাজানি হলে ভিকটিমের বাবা বৃহস্পতিবার সন্ধ্যায় শৈলকুপা থানায় তিন জনকে আসামি করে মামলা করেন।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম জানান, মামলা হওয়ার পর অভিযান চালিয়ে রাতেই আরিফুল ও রতন মন্ডলকে গ্রেফতার করা হয়। রিয়াজ হোসেনকে গ্রেফতার অভিযানে পুলিশ কাজ করছে।

news24bd.tv তৌহিদ