দিঘিতে গোসল করতে নেমে আরেক ব্যক্তির মৃত্যু

প্রতীকী ছবি

দিঘিতে গোসল করতে নেমে আরেক ব্যক্তির মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর চাটখিল উপজেলায় দিঘিতে গোসল করতে নেমে আরেক ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহত মো.স্বপন (৫৫) উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের মৃত নুরুল ইসলাম পাটেয়ারীর ছেলে। শুক্রবার বেলা সাড়ে ১০টার দিকে উপজেলার জনতা বাজার দিঘিতে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা বলছে, শুক্রবার সকাল ১০টার দিকে জনতা বাজার দিঘিতে গোসল করতে যায় স্বপন।

একপর্যায়ে গোসল করতে পানিতে নামলে তাঁর মৃত্যু হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গোসল করতে পানিতে নামলে হার্ট অ্যাটাকে তাঁর মৃত্যু হয়। পরে উপস্থিত লোকজন তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। পরে পল্লী চিকিৎসক বাড়িতে এসে তাকে মৃত ঘোষণা করে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.গিয়াস উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা বিষয়টি শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

উল্লেখ্য, এর আগে গত বুধবার ৪ মে দুপুরে চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়নের মল্লিকা দিঘিতে সাঁতার কাটতে গিয়ে ঢাকার উপ কর কমিশনার ওমর ফারুক মাসুম (৩৫) মারা যায়। তিনি উপজেলার খিলপাড়া ইউনিয়নের কালিকাপুর গ্রামের কাশেম আলী মিছাব বাড়ির মৃত ফজলুর রহমানের ছেলে। মাসুম ৩১তম বিসিএস এ যোগদানের পর ঢাকার উপ-কর কমিশনার হিসেবে কর্মরত ছিলেন। ওমর ফারুক মাসুম ৬ জন বন্ধু এবং সহকর্মীসহ মল্লিকা দিঘিতে গোসল করতে নেমে সাঁতার কেটে দিঘীর মাঝখানে যান। ৬ জন বন্ধু এবং সহকর্মী ফিরে আসতে পারলেও, তিনি দিঘির মাঝখান থেকে সাঁতরিয়ে ঘাটে ফিরে আসতে পারেননি। পরে বিকেল সোয়া ৫টার দিকে নিহত উপ-কর কমিশনারের মরদেহ উদ্ধার করে চাটখিল উপজেলা ফায়ার সার্ভিসের সদস্যরা।

news24bd.tv তৌহিদ