প্রতিবন্ধী যুবককে রাতভর বলাৎকার, গ্রেফতার ২
প্রতিবন্ধী যুবককে রাতভর বলাৎকার, গ্রেফতার ২

সংগৃহীত ছবি

প্রতিবন্ধী যুবককে রাতভর বলাৎকার, গ্রেফতার ২

শর্টফিল্মে অভিনয়ের সুযোগ দেওয়ার প্রলোভন দেখিয়ে লক্ষ্মীপুরে এক প্রতিবন্ধী যুবককে রাতভর আটকে রেখে দলবেধে বলাৎকারের ঘটনা ঘটেছে। এ ঘটনায় শুক্রবার শরিফুল ইসলাম রিপন ও ইসমাইল হোসেন বাবুকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

ঘটনার বিবরণে জানা যায়, গত ৪ মে রাতে লক্ষ্মীপুর পৌর শহরের সোনালী কলোনীস্থ একটি ভাড়া বাসায় প্রতিবন্ধী যুবককে ঢেকে নিয়ে দলবেধে রাতভর বলাৎকার করে শরিফুল ইসলাম রিপনসহ কয়েকজন যুবক। বৃহস্পতিবার মামলা হলে পুলিশ ইসমাইল হোসেন বাবুকে গ্রেপ্তার করে।

এরপর পুলিশের কাছে ঘটনায় জড়িত আরো কয়েকজনের নাম প্রকাশ করে বাবু। তাদের দুজনকে কারাগারে পাঠানো হয়।

পুলিশ জানায়, ইসমাইল হোসেন বাবু লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার দক্ষিণ চর মার্টিন গ্রামের মৃত আবু সাঈদের ছেলে ও সামাজিক সংগঠন সবুজ বাংলাদেশের সম্পাদক। শরিফুল ইসলাম রিপন ওরেফ কনক সদর উপজেলার নেয়ামতপুর গ্রামের আজিজ উল্লাহর পুত্র ও সবুজ বাংলাদেশের সদস্য।  

মামলার বাদী ভিকটিমের বাবা জানান, তার প্রতিবন্ধী সন্তানকে ৪ মে রাতে শরিফুল ইসলাম রিপন ও ইসমাইল হোসেন বাবু পৌর শহরের সোনালী কলোনীস্থ একটি ভাড়া বাসায় ডেকে নিয়ে যায়। সেখানে আটকে রেখে রাতভর বলৎকারের মতো জঘন্য ঘটনা ঘটায়।  
পরের দিন বৃহস্পতিবার সকালে ভিকটিমের মুখে ও শরীরের বিভিন্ন স্থানে আলামত দেখতে পান তারা। এরপর ভিকটিমের নিকট থেকে বিষয়টি জানার পর থানায় অভিযোগ করা হয়।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জসীম উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে থানায় মামলা করলে পুলিশ আসামিদের আদালতের মাধ্যমে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করেছে।

news24bd.tv/desk 
 

;