ভাইকে বাঘের চেয়েও বেশি ভয় পায় : একরাম চৌধুরী
ভাইকে বাঘের চেয়েও বেশি ভয় পায় : একরাম চৌধুরী

সংগৃহীত ছবি

ভাইকে বাঘের চেয়েও বেশি ভয় পায় : একরাম চৌধুরী

অনলাইন ডেস্ক

নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে ইঙ্গিত করে বলেছেন, ভাইকে বাঘের চাইতেও বেশি ভয় পায়। লজ্জা করতে আমার সীমা নেই। বৃহস্পতিবার (৫ মে) বিকেল ৫টার দিকে কবিরহাট উপজেলার সুন্দলপুর ইউনিয়নের নিজ বাস ভবনে নেতাকর্মিদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময়কালে একরামুল করিম চৌধুরী এ কথা বলেন।  

তিনি আরো বলেন, ইউপি নির্বাচনে কোম্পানীগঞ্জে মার্কা দেয় নাই, কিন্তু কবিরহাটে কেন দেওয়া হলো? কারণ একটাই কবিরহাটের মানুষ ভালো।

কোম্পানীগঞ্জের মত মির্জা নেই এখানে।  

একরাম বলেন, আমি ওপরে অনেক কথাবার্তা বলেছি। আমি শেখ হাসিনার কর্মী। যারা আমাকে সরাতে চাচ্ছেন, আগামী ডিসেম্বর মধ্যে আপনারাও থাকেন কিনা এটাও আমাদের দেখার বিষয়। বেশি বাড়াবাড়ি ভালো না। আপনারা ভারপ্রাপ্ত। কয়েকজন ফোন করে বলে মাইজদীতে এক হাজার লোক হয় নাই। ওবায়দুল কাদেরের কোন প্রোগ্রামে যদি এক হাজার লোক হয়, এটাতো আমাদের জন্যও লজ্জার ব্যাপার।  

এমপি একরাম বলেন, একজন ভাবী মায়ের মত। সে ভাবীকে তুচ্ছ-তাচ্ছিল্য করে বক্তব্য রাখা হইছে। এটা কি পৃথিবীর মানুষ দেখে নাই? কিন্তু কোন বিচার নেই। আমি শুধু একটু বলেছি ওই পরিবারের লোক। বাহ! আমার সাধারণ সম্পাদক গিরি বাদ.. কত দিন আপনি বাদ রাখবেন রাখেন। মানুষ যখন ঘরে দাঁড়ায়, মানুষের যখন মাথায় লাখে তখন হিতাহিত জ্ঞান থাকেনা। এখন মানুষ আস্তে আস্তে ঘুরে দাঁড়ানোর জন্য রেডি হচ্ছে।  

কবিরহাটবাসীর উদ্দেশ্যে বলেন, আমরা কবিরহাটের একজন নেতৃত্বে চাই। আমরা সারা জীবন কি তাদের গোলামী করতে থাকব। পরিবার একটা পুরো বাংলাদেশ কাপাই দিছে। আমাকে প্রধানমন্ত্রী হাত বেধে দিছেন। ঊনি আমার কাছে খবর পাঠিয়েছেন, আমি যেন একটা কথাও ওদের বিরুদ্ধে না বলি। আমি বলবও না। এমনও শুনা যায়, নিজ ঘরে আগুন লাগিয়ে কেউ আলু পোড়াতে চায়। তাহলে ঘরও কয়লা হয়ে যাবে আলুও কয়লা হয়ে যাবে। কবিরহাটের লোকই তাকে এমপি বানাইছে। আজকে কবিরহাটে তিন ভাগে বিভক্ত। নেতৃত্ব যদি ঠিক না থাকে। কবিরহাটের মানুষ কেন যাবে আপনাদের কাছে। খালি এমপি গিরি করার জন্য ঢাকায় বসে থাকলেতো হবেনা। আমার এলাকার মানুষ আমাকে দেখলে যে মনোশক্তি পাবে, তাঁর সংসারেও সে মনের শক্তিটা কাজে লাগবে।

news24bd.tv/desk