নাটোরে বাস-ট্রাকের ত্রিমুখী সংঘর্ষ, নিহত ৭

নাটোরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৬

নাটোরে বাস-ট্রাকের ত্রিমুখী সংঘর্ষ, নিহত ৭

নাসিম উদ্দীন নাসিম, নাটোর

নাটোরের বড়াইগ্রামে দুই বাস ও একটি ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে ৭ জন নিহত ও কমপক্ষে ২০ জন আহত হয়েছে। শনিবার সকাল সোয়া ১১টার দিকে বনপাড়া-ঢাকা মহাসড়কের বনপাড়া গাজী অটো রাইস মিলের সামনে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা থেকে রাজশাহীগামী ন্যাশনাল ট্রাভেলস ও নাটোর থেকে ঢাকাগামী সিয়াম পরিবহন এবং সড়কের পাশে দাঁড়িয়ে থাকা ট্রাকের সংঘর্ষ ঘটলে দুই বাস পাশের খাদে ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলেই ১ নারী ও ৫ পুরুষ যাত্রী নিহত হয়।

আহত হয় কমপক্ষে ২০ জন। খবর পেয়ে বনপাড়া ফায়ার সার্ভিস ও হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে এসে আহতদের বিভিন্ন হাসপাতালে পাঠায় ও নিহতদের উদ্ধার করে।

ফায়ার সার্ভিস রাজশাহী রেঞ্জের সহকারী পরিচালক দিদারুল আলম জানান, দুই জনের পরিচয় আপাতত পাওয়া গেছে। তারা ভাই-বোন।

তারা হলেন সাদিয়া (১২) ও কাউসার (১৮)। তারা সিয়াম পরিবহনের যাত্রী ছিলেন। তাদের মা ওই বাসেই ছিলেন এবং অক্ষত আছেন। নিহত ভাই-বোন নাটোরের হরিশপুরের পাইকারদোল গ্রামের কাওসার হোসেনের সন্তান।

উলে­খ্য, ন্যাশনাল ট্রাভেলস থেকে ৪ জন পুরুষ ও সিয়াম পরিবহন থেকে ভাই-বোনের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা। নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদ, পুলিশ সুপার লিটন কুমার সাহা, উপজেলা পরিষদের চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

news24bd.tv/রিমু