ছুটে আসা ট্রেন পেছনে রেখে ভিডিও, অতঃপর...
ছুটে আসা ট্রেন পেছনে রেখে ভিডিও, অতঃপর...

সংগৃহীত ছবি

ছুটে আসা ট্রেন পেছনে রেখে ভিডিও, অতঃপর...

অনলাইন ডেস্ক

অনেকেই আছেন সখের বশে এক চলন্ত ট্রেনের সঙ্গে সেলফি তুলতে বা ভিডিও করতে ব্যস্ত হয়ে পড়েন। কিন্তু এই 'সখ' মাঝে মাঝে করুণ পরিণতি ডেকে নিয়ে আসে। ঘটনা ভারতের হায়দরাবাদ নগরীর। ছুটে আসা এক চলন্ত ট্রেনের সঙ্গে রেল লাইনের ধারে দাঁড়িয়ে মোবাইল ফোনে নিজেকে ভিডিও করছেন এক তরুণ।

ট্রেনটি খুবই কাছে চলে এসেছে। হাসিমুখে ভিডিও করছেন তরুণ। কোনকিছু টের পাওয়ার আগেই ঘটল দুর্ঘটনা। ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হয়েছেন তিনি, যদিও এই যাত্রায় প্রাণে বেঁচে গেছেন।

সম্প্রতি সেখানে বোরাবান্ডা স্টেশনে মোবাইলে নিজের সেলফি ভিডিও তুলতে গিয়ে শরীরচর্চা প্রশিক্ষক টি সিলভা এই দুর্ঘটনার শিকার হন।

সাউথ সেন্ট্রাল রেলওয়ে পুলিশ জানিয়েছে, ট্রেনের ধাক্কায় তাঁর মাথায় আঘাত লাগে। বিপদজনকভাবে নিজের এবং অন্যদের জীবন হুমকিতে ফেলার জন্য তাকে ৫০০ রূপী জরিমানাও করা হয়।

তার রেকর্ড করা ভিডিওটি অবশ্য ছড়িয়ে পড়েছে ইউটিউবে। সেখানে হাজার হাজার মানুষ এই ভিডিওটি দেখেছেন।

২৪ সেকেন্ডের এই ভিডিওতে দেখা যাচ্ছে মিস্টার সিলভা রেললাইনের একেবারে কাছ ঘেঁষে দাড়িয়ে আসছেন। দ্রুত ছুটে আসছে একটি ট্রেন। কাছেই কাউকে অস্পষ্ট স্বরে তাকে সাবধান করতে শোনা যাচ্ছে। ট্রেন থেকে ক্রমাগত হর্ণও বাজানো হচ্ছে তাকে সতর্ক করার জন্য। কিন্তু মিস্টার সিলভা তার জায়গাতেই দাঁড়িয়ে থেকে মোবাইল ফোনে নিজের ভিডিও ছবি তুলে যাচ্ছেন এবং বলছেন, 'আর এক মিনিট'।

ভিডিওতে এরপর দেখা যায়, দ্রুতগামী ট্রেনটি তার মাথা এবং শরীরের ডানদিকে আঘাত করে এবং ফোনটি মাটিতে পড়ে যায়। ভারতের ছুটে আসা ট্রেনকে পেছনে রেখে নিজেকে ভিডিও করার এই বিপদজনক খেলা খুবই জনপ্রিয় হয়ে উঠেছে। দেখুন ভিডিও 

news24bd.tv/রিমু


 

;