হত্যাসহ একাধিক মামলার আসামি শীর্ষ সন্ত্রাসী লেলিন গ্রেপ্তার
হত্যাসহ একাধিক মামলার আসামি শীর্ষ সন্ত্রাসী লেলিন গ্রেপ্তার

হত্যাসহ একাধিক মামলার আসামি শীর্ষ সন্ত্রাসী লেলিন গ্রেপ্তার

মো. হৃদয় খান, নরসিংদী:

নরসিংদীতে হত্যা, অপহরণ, অস্ত্র, মাদক ও ডিজিটাল নিরাপত্তা আইনসহ বিভিন্ন মামলার আসামি শীর্ষ সন্ত্রাসী রেহানুল ইসলাম লেলিনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শনিবার (৭ মে) দুপুরে শহরের ব্রাহ্মন্দী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ।

এদিকে শীর্ষ সন্ত্রাসী লেলিনকে গ্রেপ্তারের পর এলাকায় স্বস্তি ফিরে এসেছে। সেই সঙ্গে জেলা পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন সাধারণ জনগণ।

সম্প্রতি সালাউদ্দিন মৃধা নামে এক শ্রমিকলীগ নেতাকে হত্যাচেষ্টা, মারধর ও অস্ত্র ঠেকিয়ে নগদ টাকা, গলা থেকে স্বর্ণের চেইন লুটের অভিযোগ উঠে লেলিনের বিরুদ্ধে। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সমালোচনার ঝড় উঠে। এ ঘটনায় সালাউদ্দিন মৃধা বাদী হয়ে নরসিংদী মডেল থানায় একটি এজাহার দায়ের করেন।

শ্রমিকলীগ নেতা সালাউদ্দিন মৃধা জানান, আমি ব্যক্তিগত কাজে বকুলতলা দিয়ে যাওয়ার সময় সন্ত্রাসী লেলিন ও তার সাথে থাকা অজ্ঞাত ৪/৫ জন চাপাতি, চাইনিজ কুড়াল ও দেশীয় অস্ত্রসহ আমার গতিপথ রোধ করে। এ সময় লেলিন ও তার সহযোগিতারা আমাকে এলোপাথাড়ি মারধর করে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে। আমার গলায় গরু জবাই করার ছুড়ি ঠেকিয়ে নগদ টাকা ও গলায় থাকা স্বর্ণ ছিনতাই করে নিয়ে যায়। আশেপাশের লোকজন এগিয়ে আসলে আমাকে প্রাণনাশের হুমকি দেয়।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান নিউজ টোয়েন্টিফোরকে জানান, গ্রেপ্তারকৃত লেলিনের বিরুদ্ধে ইতিপূর্বেও একাধিক মামলা রয়েছে। বিভিন্ন অভিযোগের প্রেক্ষিতে তাকে গ্রেপ্তার করা হয়েছে। তার সহযোগিদেরও দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

news24bd.tv/কামরুল

;