ব্রিজ ধ্বসে ট্রাক খালে
ব্রিজ ধ্বসে ট্রাক খালে

ব্রিজ ধ্বসে ট্রাক খালে

অনলাইন ডেস্ক

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় একটি ব্রিজ ভেঙে পিকআপসহ ট্রাক খালে পড়ে গেছে। এ সময় পিক-আপ চালক ও তার সহযোগী আহত হয়েছেন। আহতদের ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (৭ মে) দুপুরে একলাশপুর ইউনিয়নের নোয়াখালী খালের ওপর হাসানহাট বাজার সংলগ্ন ব্রিজটি ভেঙে যায়।

আহতদের পরিচয় জানা যায়নি।

তবে ব্রিজটি ভেঙে যাওয়ায় জেলা শহর মাইজদীর সঙ্গে বেগমগঞ্জ উপজেলার হাসানহাট, শরীফপুর ও কাদিরপুরের সঙ্গে যোগাযোগ ব্যবস্থা বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

স্থানীয় ইউপি সদস্য মোয়াজ্জেম হোসেন সোহাগ বলেন, খাল খননে সেতুর গোঁড়ার মাটি সরে যায়। এ অবস্থায় এলাকাবাসী ব্রিজে লাল পতাকা টাঙিয়ে ভারী যান চলাচল বন্ধ করে দেন। শনিবার (৭ মে) দুপুরে একটি বালুভর্তি ট্রাকের চালক নিষেধ অমান্য করে সেতুতে ওঠে। মাঝে যেতেই ব্রিজ ভেঙে ট্রাক খালে পড়ে যায়।

তিনি জানান, স্থানীয়রা ট্রাকচালকসহ আহত তিনজনকে উদ্ধারের পর নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। তবে তাদের নাম-পরিচয় জানা যায়নি।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী একরামুল হক বলেন, ব্রিজটি অনেক পুরনো হওয়ায় ইতোমধ্যে এটি পুন:নির্মাণের প্রস্তাবনা পাঠানো হয়েছে। খাল খননের ফলে এর চারপাশের মাটি সরে যাওয়ায় এর দুর্বল স্থানে আঘাত হানায় এটি ভেঙে পড়ে। দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tv তৌহিদ

;