বসুন্ধরা কিংসের দারুণ জয়
বসুন্ধরা কিংসের দারুণ জয়

বসুন্ধরা কিংসের দারুণ জয়

অনলাইন ডেস্ক

টানটান উত্তেজনার ম্যাচে অবশেষে জয়ের স্বাদ পেল বসুন্ধরা কিংস। বাংলাদেশ প্রিমিয়ার লিগে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের বিপক্ষে ৩-২ গোলে জিতেছে অস্কার ব্রুজোনের দল।

আজ শনিবার মুন্সিগঞ্জে মুক্তিযোদ্ধা সংসদের বিপক্ষে এ খেলায় দুইবার পিছিয়ে পড়েও জয় তুলে নেয় বর্তমান চ্যাম্পিয়নরা।

শুরু থেকেই রক্ষণ সামলাতে ব্যস্ত থাকা মুক্তিযোদ্ধা সংসদ খেলার ধারার বিপরীতে সপ্তদশ মিনিটে এগিয়ে যায়।

মাঝমাঠ থেকে উড়ে আসা লং ক্লিয়ার করতে গিয়ে এগিয়ে এসেছিলেন গোলরক্ষক আনিসুর রহমান জিকো। কিন্তু বল দখলে নেন মুক্তিযোদ্ধা সংসদের সুদি আবদুল্লাহ। বুরুন্ডির এই ফরোয়ার্ডের হেডে বল জালে জড়িয়ে যায়। প্রথমার্ধে পিছিয়ে থেকেই বিরতিতে যায় কিংস।

দ্বিতীয়ার্ধের শুরুতেই সমতায় ফেরে বসুন্ধরা কিংস। মিগেল ফিগেইরার লব ধরে গায়ের সঙ্গে সেঁটে থাকা ডিফেন্ডারকে প্রতিরোধের সুযোগ না দিয়ে বাঁ পায়ের টোকায় দূরের পোস্ট দিয়ে লক্ষ্যভেদ করেন রবসন রবিনহো। তবে ৬০তম মিনিটে ফের এগিয়ে যায় মুক্তিযোদ্ধা। বাঁ দিক দিয়ে একক প্রচেষ্টায় আক্রমণে ওঠা আব্দুল্লাহ কেষ্ট কুমার বোসকে পেছনে ফেলে গোলরক্ষক জিকোকে কাটিয়ে লক্ষ্যভেদ করেন।

বসুন্ধরা কিংস ফের সমতায় ফেরে ৭৩তম মিনিটে। মিগেল ফিগেইরার একটু তুলে দেওয়া বল ধরে সাইড ভলিতে স্কোরলাইন ২-২ করেন এলিটা কিংসলে। এর দশ মিনিট পরেই এগিয়ে যায় কিংস। নিজেদের অর্ধ থেকে কাজী তারিক রায়হানের লম্বা ক্রস দুই ডিফেন্ডারের ফাঁকায় পেয়ে সুমন রেজা ডান পায়ের কোনাকুনি শটে জাল খুঁজে নেন। বাকি সময়ে আর কোনো গোল না হওয়ায় জয় নিয়ে মাঠ ছাড়ে অস্কার ব্রুজোনের শিষ্যরা।

এই নিয়ে ১৪ ম্যাচে ১১ জয় ও ২ ড্রয়ে ৩৫ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকল বসুন্ধরা কিংস। সমান ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে একাদশতম স্থানে মুক্তিযোদ্ধা। দ্বিতীয় স্থানে থাকা আবাহনী ১৪ ম্যাচে ৯ জয় ও ৪ ড্রয়ে সংগ্রহ করেছে ৩১ পয়েন্ট। আর সমান ম্যাচে ৭ জয় ও ৬ ড্রয়ে ২৭ পয়েন্ট নিয়ে তিনে আছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

news24bd.tv তৌহিদ

;