ব্যর্থতার দায়ে এবার রোনালদোদের বেতন কাটার সিদ্ধান্ত
ব্যর্থতার দায়ে এবার রোনালদোদের বেতন কাটার সিদ্ধান্ত

সংগৃহীত ছবি

ব্যর্থতার দায়ে এবার রোনালদোদের বেতন কাটার সিদ্ধান্ত

অনলাইন ডেস্ক

সময়টা খুব খারাপ যাচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেডের। চ্যাম্পিয়নস লিগের এবারের আসর থেকে আগেই বিদায় নিয়েছে তারা। এরপর প্রিমিয়ার লিগেও তাদের অবস্থান নড়বড়ে। ক্লাবের ইতিহাসে সর্বনিম্ন পয়েন্ট অর্জন করে মৌসুম শেষ করার পথে রেড ডেভিলরা।

ফলে পরের চ্যাম্পিয়নস লিগেই খেলা হবে না ইংলিশ জায়ান্টদের।  

চরম ব্যর্থতার দায়ে এবার দলের ফুটবলারদের বেতন কাটার সিদ্ধান্ত নিয়েছে ম্যানইউ। ব্রিটিশ সংবাদমাধ্যম 'ডেইলি মেইল' এমনটাই জানিয়েছে।  

গতকাল ব্রাইটনের ঘরের মাঠে ৪-০ গোলে বিধ্বস্ত হয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। এমন ভরাডুবির পর সেরা চারে থাকার সুযোগ হারিয়েছে ম্যানইউ। ক্রিস্টিয়ানো রোনালদোর মতো সুপারস্টার ফুটবলার থাকা সত্ত্বেও চ্যাম্পিয়নস লিগে যোগ্যতা অর্জন করতে না পারায় সমালোচনার সম্মুখীন হচ্ছে দলটি।

ডেইলি মেইলের প্রকাশিত সংবাদ অনুযায়ী, চ্যাম্পিয়নস লিগে না খেলায় রাজস্ব আয় কমে যাবে ইউনাইটেডের। এতে বেতন কাটা যাবে রোনালদো, দি গিয়াদের মতো সর্বোচ্চ বেতন পাওয়া খেলোয়াড়দের। রোনালদোর সাপ্তাহিক বেতন ৩ লাখ ৮৫ হাজার পাউন্ড থেকে কমে আসবে ২ লাখ ৮৮ হাজার পাউন্ডে। ক্লাবের দ্বিতীয় সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া গোলকিপার ডেভিড দি গিয়ার সাপ্তাহিক বেতন ৩ লাখ ৭৫ হাজার পাউন্ড থেকে কমে আসবে ২ লাখ ৮১ হাজার পাউন্ডে।

অবশ্য ম্যানইউয়ে বেতন কাটার এমন ঘটনা এর আগেও ঘটেছে। ২০১৮-১৯ মৌসুমে লিগে ষষ্ঠ হওয়ায় চ্যাম্পিয়নস লিগে খেলার যোগ্যতা অর্জন করতে না পারায় বেতন কাটা হয়েছিল খেলোয়াড়দের। তবে পরেই মৌসুমেই ঘুঁরে দাঁড়িয়ে চ্যাম্পিয়নস লিগে যোগ্যতা অর্জন করে। কিন্তু লজ্জার সেই ইতিহাস ফের ঘুরেফিরে আসছে ম্যানইউয়ে।

news24bd.tv/কামরুল

;