মাকে দেড় কোটির গাড়ি উপহার দিলেন রাশি খান্না
মাকে দেড় কোটির গাড়ি উপহার দিলেন রাশি খান্না

সংগৃহীত ছবি

মাকে দেড় কোটির গাড়ি উপহার দিলেন রাশি খান্না

অনলাইন ডেস্ক

মায়ের প্রতি শ্রদ্ধা জানানোর জন্য মে-র দ্বিতীয় রোববার আমরা মা দিবস পালন করে থাকি। সে অনুযায়ী আজ ৮ মে মা দিবস। সারা বিশ্বে দিবসটি উদযাপন হচ্ছে আর মায়ের জন্য যথাসাধ্য ভালোবাসা প্রকাশ করছেন সন্তানেরা।

বিনোদন ভিত্তিক সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার খবর, মা দিবস উপলক্ষে রাশি খান্না নিজ শহরে গিয়েছেন এবং মাকে অবাক করে দিয়ে একটি স্বপ্ন পূরণ করেছেন।

রাশি তাঁর মাকে একটি প্রিমিয়াম বিএমডব্লিউ ৭৪০ গাড়ি উপহার দিয়েছেন। এই বিলাসবহুল গাড়িটির মূল্য ১.৪০ কোটি রুপি, বাংলাদেশের মুদ্রায় যা এক কোটি ৫৭ লাখ টাকার বেশি।

রাশির মায়ের দীর্ঘদিনের ইচ্ছে ছিল একটি বিলাসবহুল গাড়ি ব্যবহার করবেন। তাঁর মায়ের প্রিয় রং ডার্ক ব্রাউন।  মায়ের পছন্দ অনুযায়ী রাশি সেই রঙের গাড়ি কিনেছেন। গাড়ি পাওয়ার পর মা-মেয়ের এক আবেগীয় মুহূর্ত সৃষ্টি হয়, যা এককথায় অসাধারণ।

রাশি খান্না বলিউডে অভিষেকের জন্য প্রস্তুত। ধর্ম প্রডাকশনের ‘যোধা’ সিনেমার মাধ্যমে তিনি বলিউড পদার্পণ করবেন। অন্যদিকে, ওটিটি প্ল্যাটফর্মেও অভিষেকের জন্য প্রস্তুত রাশি। অ্যামাজন প্রাইমে মুক্তি পাবে তাঁর অভিনীত ‘ফারজি’, যেখানে তাঁর নায়ক শহিদ কাপুর। ভক্তরা তাঁর সিনেমা দেখার জন্য উদগ্রীব।

news24bd.tv/কামরুল

;