বিকিনি পরে জন্মদিন উদযাপন আমির কন্যার!

সংগৃহীত ছবি

বিকিনি পরে জন্মদিন উদযাপন আমির কন্যার!

অনলাইন ডেস্ক

অনেক তারকা-সন্তানই বড় হয়ে অভিনয় পা রেখেছেন, বাবা-মায়ের পদাঙ্ক অনুসরণ করেছেন। তাঁদের মধ্যে ব্যতিক্রমী ইরা খান। বাবার মতো সুপারস্টার কিংবা পারফেকশনিস্ট হওয়ার কোনও ইচ্ছে তাঁর নেই। বরং ছবি পরিচালনার দিকে একটা ঝোঁক আছে ইরার।

বলছি বলিউড সুপারস্টার আমির খানের কন্যা ইরার কথা। গতকাল রবিবার খান পরিবারে ছিল জন্মদিনের আমেজ। পুল পার্টি সেরে কেক কাটছিলেন ইরা খান। তাকে ঘিরে আনন্দ করছিলেন বাবা আমির খান, মা রিনা দত্ত এবং ভাই আজাদ রাও।

উপস্থিত ছিলেন ইরার প্রেমিক তথা আমিরের স্বাস্থ্য প্রশিক্ষক নূপুর শিখরেও। ভালবাসা এবং শুভেচ্ছা বার্তায় ভরে উঠেছিল সকাল।

ইরা

সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট হতেই কটাক্ষের শিকার হন তিনি। ইরার জন্মদিনের আনন্দের মাঝে তার বড় 'অপরাধ' পোশাক নির্বাচন। এ কী! বাবার সামনে বিকিনি পরে আছেন কেন ইরা? যদিও কেক কাটার সময় সাঁতারের পোশাকে ছিলেন আমির এবং আজাদও। সে নিয়ে অবশ্য কারও কোনও বক্তব্য ছিল না।

ইতিমধ্যেই থিয়েটারের প্রতি প্রেম ব্যক্ত করেছেন তিনি। সফলভাবে গ্রীক নাটক 'মেদেয়া' পরিচালনা করেছেন। যেখানে ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিংয়ের স্ত্রী হ্যাজেল কিচ প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন।

এদিকে, আমির খান তার আসন্ন ছবি 'লাল সিং চাড্ডা'-র মুক্তির জন্য অপেক্ষা করছেন। যেখানে কারিনা কাপুর খান, মোনা সিংহ এবং নাগা চৈতন্যকে মুখ্য ভূমিকায় দেখা যাবে।

news24bd.tv/রিমু