দিনে দুপুরে মাথায় পিস্তল ঠেকিয়ে কলেজছাত্রীকে অপহরণ!

প্রতীকী ছবি

দিনে দুপুরে মাথায় পিস্তল ঠেকিয়ে কলেজছাত্রীকে অপহরণ!

অনলাইন ডেস্ক

দিনে দুপুরে প্রকাশ্য দিবালোকে পিস্তল ঠেকিয়ে ইসরাত জাহান (১৭) নামে এক কলেজছাত্রীকে অপহণের অভিযোগ উঠেছে। সোমবার দুপুরে কুমিল্লার মুরাদনগর উপজেলার সদরের মাস্টারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।  

অপহৃত কলেজছাত্রী ইসরাত জাহান ওই এলাকার প্রবাসী দেলোয়ার হোসেনের মেয়ে এবং উপজেলা সদরের কাজী নোমান আহমেদ ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির প্রথম বর্ষের ছাত্রী।

ভিকটিমের পরিবার এবং স্থানীয়রা জানান, সোমবার দুপুরে উপজেলা সদরের মাস্টারপাড়া এলাকার প্রবাসী দেলোয়ার হোসেনের বাড়িকে ঘেরাও করে একদল সন্ত্রাসী।

সন্ত্রাসীদের হাতে অস্ত্র দেখে আশপাশের লোকজন আতঙ্কে এদিক-সেদিক ছোটাছুটি শুরু করেন। এ সময় কলেজছাত্রী ইসরাত জাহানকে তুলে নেওয়ার চেষ্টা করলে তার মা বাধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে অপহরণকারীরা ভিকটিমের মাকে মাথায় পিস্তল ঠেকিয়ে মারধর করে বলে সাংবাদিকদের জানান।  

এ সময় ওই কলেজছাত্রীকে পিস্তল ঠেকিয়ে সন্ত্রাসীরা একটি প্রাইভেটকারে তুলে নিয়ে যায়।

পরে অপহৃত ছাত্রীর মায়ের চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসেন। খবর পেয়ে মুরাদনগর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

অপহৃত কলেজছাত্রীর মা সুলতানা বেগম বলেন, বাড়ির ময়লা ফেলার জন্য গেট খুললে কোনোকিছু বুঝে ওঠার আগেই  মুহূর্তের মধ্যেই কয়েকজন মাস্ক পরিহিত ছেলে আমার বাসায় ঢুকে আমার মেয়েকে টানাহেঁচড়া শুরু করে। তাদের বাধা দিলে তারা আমার মাথায় পিস্তল ঠেকিয়ে মারধর করে আমার মেয়েকে তুলে নিয়ে যায়। ঘটনায় জড়িতদের বিচার দাবি করছি এবং দ্রুত আমার মেয়েকে উদ্ধারে আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতা কামনা করছি।

এ বিষয়ে মুরাদনগর থানার ওসি আবুল হাশিম বলেন, বিষয়টি আমরা মৌখিকভাবে শুনেছি, এখনো লিখিত কোনো অভিযোগ পাইনি। আমরা অবশ্যই ঘটনার রহস্য উদঘাটন এবং ওই ছাত্রীকে উদ্ধার তৎপরতা চালিয়ে যাচ্ছি।  

news24bd.tv/আলী