ভারতীয় প্রেমিককে বিষপানে হত্যা, প্রেমিকার যাবজ্জীবন
ভারতীয় প্রেমিককে বিষপানে হত্যা, প্রেমিকার যাবজ্জীবন

ভারতীয় প্রেমিককে বিষপানে হত্যা, প্রেমিকার যাবজ্জীবন

ভারতীয় প্রেমিককে বিষপানে হত্যা, প্রেমিকার যাবজ্জীবন

আহমেদ উল হক রানা, পাবনা  

পাবনার ঈশ্বরদী উপজেলার চাঞ্চল্যকর আজব লাল যাদব (৫০) নামের এক ভারতীয় নাগরিককে বিষ পান করিয়ে হত্যার ঘটনায় এক নারীর যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অনাদায়ে আরও এক বছরের কারাদণ্ডের আদেশ দেয়া হয়।

আজ মঙ্গলবার দুপুর ৩টার দিকে পাবনার বিশেষ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. আহসান তারেক এ রায় ঘোষণা করেন।

সাজাপ্রাপ্ত আসামি মোছা. নাসিমা আক্তার ঈশ্বরদীর কালিকাপুর গ্রামের সাইফুল্লাহর মেয়ে। রায়ের সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন। রায় শেষে তাকে পাবনা জেল হাজতে পাঠানো হয়।

মামলা সূত্রে জানা গেছে, ২০১৭ সালের ৬ মে ঈশ্বরদীর কালিকাপুর গ্রামের সাইফুল্লাহর বাড়ি থেকে বিষক্রিয়ায় গুরুতর অসুস্থ অবস্থায় লাল যাদবকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার মৃত্যু হয়। এ ঘটনায় ঈশ্বরদী থানা পুলিশ বাদী হয়ে সাইফুল্লার মেয়ে নাসিমাকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।

২০১৪ সালের ২৮ মে পাবনার ঈশ্বরদীর একটি অয়েল মিলের রিফাইনারি ইনচার্জ হিসেবে যোগ দেন যাদব। ২০১৬ সালের ৫ অক্টোবর পর্যন্ত সেখানে তিনি কর্মরত ছিলেন। ১৬ অক্টোবর তাকে চাকরিচ্যুত করা হয়। এরপর তিনি ভারত চলে যান। কিছু দিন পরে যাদব ফের ঈশ্বরদীতে আসেন। ঈশ্বরদীতে ফিরে যাদব উপজেলার কালিকাপুর গ্রামের সাইফুল্লার বাড়ীতে একটি ঘর ভাড়া নিয়ে থাকতে শুরু করেন। এসময় সাইফুল্লার মেয়ে নাসিমার সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

news24bd.tv/রিমু  
 

;