মোবাইল টাওয়ারে আত্মহত্যার চেষ্টা, শেষমেশ মৌমাছির তাড়া খেয়ে নিচে নামেন!
মোবাইল টাওয়ারে আত্মহত্যার চেষ্টা, শেষমেশ মৌমাছির তাড়া খেয়ে নিচে নামেন!

সংগৃহীত ছবি

মোবাইল টাওয়ারে আত্মহত্যার চেষ্টা, শেষমেশ মৌমাছির তাড়া খেয়ে নিচে নামেন!

অনলাইন ডেস্ক

সোমবার সন্ধ্যায় হঠাৎ এক নারীকে মোবাইল টাওয়ারে উঠতে দেখেন স্থানীয় লোকজন। সে টাওয়ারে উঠে চিৎকার করে বলতে থাকে, স্বামী যদি সন্তানকে তার হাতে তুলে না দেয়, তা হলে টাওয়ার থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করবেন। কিন্তু তাঁর সেই পরিকল্পনা ভেস্তে দিল একদল মৌমাছি! মৌমাছির তাড়া খেয়ে শেষমেশ টাওয়ার থেকে নেমে আসতে বাধ্য হন তিনি। ঘটনাটি ভারতের কেরালার আলাপুঝার।

জানা গেছে, মোবাইল টাওয়ারে উঠে আত্মহত্যা চেষ্টার খবর প্রচার হতেই সেখানে দ্রুত পৌঁছায় পুলিশ এবং উদ্ধারকারী দল। ওই নারীকে বার বার অনুরোধ করা হয় নেমে আসার জন্য। কিন্তু কোনও কাজই হয়নি।  

পুলিশ এবং উদ্ধারকারী দল যখন নারীটিকে বোঝাতে ব্যর্থ, তখন সেই ‘দায়িত্ব’ নিল মৌমাছির দল। ঘটনাচক্রে, নারীটি টাওয়ারের যে জায়গায় চড়ে বসেছিলেন, তার ঠিক হাতখানেকের মধ্যেই মৌমাছির বিশাল একটা চাক ছিল। সন্ধ্যা হওয়ায় নারীটি সেই মৌচাক দেখতে পাননি। মাঝেমধ্যেই দু’একটি মৌচাক তার চারপাশ দিয়ে উড়ছিল। হঠাৎ মৌমাছির একটি ঝাঁক ঘিরে ধরে ওই নারীটিকে।

এরপর অবস্থা বেগতিক দেখে আত্মহত্যার পরিকল্পনা মূলতবি রেখে প্রাণ বাঁচাতে চিৎকার করতে শুরু করেন নারী। এক পর্যায়ে নিজেই দ্রুত টাওয়ার থেকে নীচে নেমে আসতে শুরু করেন। একই সঙ্গে মৌমাছির ঝাঁককেও নেমে আসতে দেখা যায়। এরপর বেশ কয়েক ফুট ওপর থেকেই নারীটি মাটিতে লাফ দেন। উদ্ধারকারীরা নীচে জাল ধরেই দাঁড়িয়েছিলেন। তিনি পড়েন ওই জালের উপরই। এরপর তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। পরে নারীর স্বামীর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করে ভারতীয় পুলিশ।

news24bd.tv/desk 

;