জনগণ জানে শেখ হাসিনার কোনো বিকল্প নাই : স্বরাষ্ট্রমন্ত্রী
জনগণ জানে শেখ হাসিনার কোনো বিকল্প নাই : স্বরাষ্ট্রমন্ত্রী

জনগণ জানে শেখ হাসিনার কোনো বিকল্প নাই : স্বরাষ্ট্রমন্ত্রী

অনলাইন ডেস্ক

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেছেন, বাংলাদেশের পরিস্থিতি কখনই শ্রীলঙ্কার মতো হবে না। বিএনপি দ্বিবা স্বপ্ন দেখছে। ক্ষমতার এসে তারা আবার দেশকে পেছনের দিকে নিয়ে যাবে। কিন্তু জনগণ তাদের সাথে নেই, জনগণের আস্থা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আছে।

জনগণ জানে শেখ হাসিনার কোনো বিকল্প নাই। কারণ তিনি জনগণকে যা প্রতিশ্রুতি দেন তা বাস্তবায়ন করে দেখান।

 বুধবার দুপুরে খুলনা শিপইয়ার্ড লিমিটেড-এ বাংলাদেশ কোস্টগার্ডের জন্য নির্মিত ১টি ফ্লোটিং ক্রেন, ২টি টাগ বোট, ৬টি হাইস্পিড বোট এবং নারায়ণগঞ্জের ডিইডব্লিউ নির্মিত ১টি ইনশোর প্যাট্রোল ভেসেল হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

হস্তান্তর শেষে মন্ত্রী টাগ বোট ঘুরে দেখেন এবং এর কার্যক্রম পর্যবেক্ষণ করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে যে কোস্টগার্ডের যাত্রা শুরু হয়েছিল উল্লেখ করে মন্ত্রী আরও বলেন, তা এখন সত্যিকার অর্থে গার্ডিয়ান অফ সি হিসেবে পরিচিতি লাভ করেছে। বাংলাদেশের বাণিজ্যের নব্বই শতাংশই সমুদ্র পথে সম্পন্ন হয়। এছাড়া প্রতিবেশি দেশসমূহের সাথে সমুদ্রসীমা নির্ধারিত হওয়ায় বঙ্গোপসাগরে বিশাল সমুদ্র সম্পদের ভান্ডার আমাদের অধিকারে এসেছে। এগুলো আহরণ এবং সমুদ্রগামী জাহাজ সমূহের নিরাপত্তা বিধানে বাংলাদেশ কোস্টগার্ডের সক্ষমতা বৃদ্ধিতে বহুমুখী পদক্ষেপ নিয়েছে সরকার। কোস্টগার্ডের জন্য খুশিলি নির্মিত এসকল বোট হস্তান্তরের মাধ্যমে তাদের সক্ষমতা আরও বৃদ্ধি পাবে। তিনি আন্তর্জাতিক মানদণ্ড বজায় রেখে এসব বোট নির্মাণের জন্য খুলনা শিপইয়ার্ড লিমিটেডকে ধন্যবাদ জানান।

news24bd.tv তৌহিদ

;