নাটোরে নারী ছদ্মবেশধারী ছিনতাইকারী গ্রেপ্তার
নাটোরে নারী ছদ্মবেশধারী ছিনতাইকারী গ্রেপ্তার

নারী ছদ্মবেশধারী ছিনতাইকারীকে গ্রেপ্তার

নাটোরে নারী ছদ্মবেশধারী ছিনতাইকারী গ্রেপ্তার

নাটোর প্রতিনিধি :

নাটোরে ছিনতাইয়ের প্রস্তুতিকালে মামুন আলী (৪২) নামে এক নারী ছদ্মবেশধারী ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার রাত দুইটার দিকে নাটোর শহরের বনবেলঘড়িয়া পশ্চিম বাইপাস এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মামুন আলী একই এলাকার মৃত বাহার আলীর ছেলে। মামুনের বিরুদ্ধে নাটোর সদর থানায় ছিনতাই ও চুরির চারটি মামলা রয়েছে।

নাটোর সদর থানার সহকারি উপ-পরিদর্শক মো. সাখাওয়াত হোসেন জানান, রাতে পুলিশি টহল চলাকালে শহরের বনবেলঘড়িয়া বাইপাস এলাকায় বোরকা পরিহিত একজনকে এক মোটরসাইকেল আরোহীর সাথে দাঁড়িয়ে থাকতে দেখেন তিনি।

তারা কোথায় যাবেন জানতে চাইলে পুলিশ দেখে মোটরসাইকেল চালক দৌঁড়ে পালিয়ে যায়। তখন বোরকায় মুখ ঢাকা ওই নারীকে জিজ্ঞাসাবাদ করলে তার কন্ঠস্বর শুনে পুলিশের সন্দেহ হয়। তখন বোরকার মুখ খুলতে বললে তিনি তর্ক শুরু করেন। হঠাৎ পায়ের জুতা দেখে পুলিশ বুঝতে পারে তিনি নারী নন পুরুষ। তখন পুলিশ বোরকার মুখ খুলে দেখেন বোরকা পড়ে আছেন একজন পুরুষ। এ সময় তল্লাশী চালিয়ে মামুনের কাছ থেকে একটি চাকু ও একটি রডের পাইপ উদ্ধার করে পুলিশ।  এই ঘটনায় সাখাওয়াত হোসেন বাদী হয়ে অস্ত্র আইনে নাটোর সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, মামুনকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। নারীরুপী মামুনের ডাকে যারাই সাড়া দিতেন তারাই বিপদে পড়েছেন। অভিনব এ ছিনতাইকাজে জড়িত পুরো চক্রকে ধরতে অভিযান পরিচালনা করছে পুলিশ।

news24bd.tv/কামরুল

;