ল’ রিপোর্টার্স ফোরামের নেতৃত্বে আশুতোষ-সরোয়ার-হাবিব
ল’ রিপোর্টার্স ফোরামের নেতৃত্বে আশুতোষ-সরোয়ার-হাবিব

সংগৃহীত ছবি

ল’ রিপোর্টার্স ফোরামের নেতৃত্বে আশুতোষ-সরোয়ার-হাবিব

অনলাইন ডেস্ক

আইন, বিচার ও মানবাধিকার বিষয়ক সাংবাদিকদের সংগঠন ল’ রিপোর্টার্স ফোরামের (এলআরএফ) ২০২২-২০২৩ মেয়াদে সভাপতি নির্বাচিত হয়েছেন ইংরেজি দৈনিক দ্য ডেইলি স্টারের সিনিয়র রিপোর্টার আশুতোষ সরকার। আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বেসরকারি টিভি চ্যানেল বাংলাভিশনের বিশেষ প্রতিনিধি আহাম্মেদ সরোয়ার হোসেন ভূঁঞা। শুক্রবার ল’ রিপোর্টার্স ফোরামের প্রধান নির্বাচন কমিশনার আশরাফ উল আলম ফলাফল ঘোষণা করেন। সঙ্গে ছিলেন নির্বাচন কমিশনের সদস্য মিজান মালিক ও তোফায়েল হোসেন।

সহ সভাপতি নির্বাচিত হয়েছেন বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) সিনিয়র রিপোর্টার দিদারুল আলম। যুগ্ম সম্পাদক পদে জাগো নিউজ টোয়েন্টিফোর ডটকমের সিনিয়র রিপোর্টার ফজলুল হক মৃধা, কোষাধ্যক্ষ পদে নিউজবাংলা টোয়েন্টিফোর ডটকমের সিনিয়র রিপোর্টার আব্দুল জাব্বার খান, সাংগঠনিক সম্পাদক পদে বাংলাদেশ প্রতিদিনের সিনিয়র রিপোর্টার আরাফাত মুন্না, দপ্তর সম্পাদক পদে দৈনিক আজকের পত্রিকার স্টাফ রিপোর্টার এস এম নূর মোহাম্মদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে এখন টেলিভিশনের স্টাফ রিপোর্টার জাহিদ হাসান, প্রশিক্ষণ ও কল্যাণ সম্পাদক পদে নিউজ টোয়েন্টিফোর টেলিভিশনের স্টাফ রিপোর্টার হাবিবুল ইসলাম হাবিব নির্বাচিত হয়েছেন।

এছাড়া কমিটির কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন দৈনিক মুখপাত্রের সম্পাদক ও প্রকাশক শেখ মুহাম্মদ জামাল হোসাইন (শেখ জামাল),ঢাকা মেইল ডটকমের সিনিয়র রিপোর্টার আমিনুল ইসলাম মল্লিক, ঢাকাপ্রকাশ টোয়েন্টিফোর ডটকমের স্টাফ রিপোর্টার মাহমুদুল আলম এবং যমুনা টিভির বিশেষ প্রতিনিধি আব্দুল্লাহ তুহিন।

এর আগে বিদায়ী কমিটির সভাপতি মাশহুদুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মদ ইয়াসিনের সঞ্চালনায় সুপ্রিম কোর্টে ল’ রিপোর্টার্স ফোরামের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি নজরুল ইসলাম মিঠু, এলআরএফের সাবেক সভাপতি এম বদি উজ জামান ও ওয়াকিল আহমেদ হিরণ প্রমুখ।  

নব নির্বাচিত সভাপতি আশুতোষ সরকার সকল সদস্যকে ধন্যবাদ জানান এবং দায়িত্ব পালনে সবার সহযোগীতা কামনা করেন।

news24bd.tv/আলী

;