বাগেরহাটে ঢাল-শর্কি নিয়ে দুপক্ষের সংঘর্ষ
বাগেরহাটে ঢাল-শর্কি নিয়ে দুপক্ষের সংঘর্ষ

বাগেরহাটে ঢাল-শর্কি নিয়ে দুপক্ষের সংঘর্ষ

বাড়িঘর ভাঙচুর

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের চিতলমারী উপজেলার মচন্দপুর গ্রামের শুক্রবার বিকেলে জমি সংক্রান্ত বিরোধের দুপক্ষের মধ্যে ঢাল-শর্কিসহ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে দুটি বাড়ি ভাঙচুর ও লুটপাটসহ একজন গুরুতর আহত হয়েছে। ফের সংঘর্ষের আশঙ্কায় এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান সমন্বয়কারী পুলিশ পরিদর্শক এসএম আশরাফুল আলম জানান, শুক্রবার বিকেলে জমি সংক্রান্ত বিরোধের জেরে চিতলমারী উপজেলার মচন্দপুর গ্রামের মো. রহমান শেখ (৪২) এবং কাওছার শেখ গ্রুপের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

রহমানের পক্ষে চিংগুড়ি গ্রামের ইউপি সদস্য মো. সোহাগ শেখ ও তার লোকজন এবং কাওছারের পক্ষে মচন্দপুর গ্রামের লোকজন সংঘর্ষে অংশ নেয়।

সংঘর্ষে রহমান গ্রুপের মো. আকরাম গুরুতর আহত হয়েছে। তাকে চিতলমারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংঘর্ষে অংশগ্রহণকারীরা কাউসার শেখ ও সুমন শেখের বাড়ি ভাঙচুর ও লুটপাট করেছে। সংঘর্ষের খবরে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশ সংঘর্ষে ব্যবহৃত ঢালসহ দেশীয় অস্ত্র উদ্ধার করেছে। কলাতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. বাদশা মিয়ার নেতৃত্বে দুপক্ষের লোকজনকে নিয়ে শালীস মীমাংসার মাধ্যমে বিষয়টি সমাধান করার চেষ্টা করা হচ্ছে। এলাকায় পুলিশ মোতায়েনের পর আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

news24bd.tv তৌহিদ

;