কিশোরীকে ধর্ষণ, ১৫ বছরের কিশোর গ্রেপ্তার
কিশোরীকে ধর্ষণ, ১৫ বছরের কিশোর গ্রেপ্তার

প্রতীকী ছবি

কিশোরীকে ধর্ষণ, ১৫ বছরের কিশোর গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

মানিকগঞ্জে কিশোরীকে (১৩) ধর্ষণের অভিযোগে গ্রেফতার হয়েছে এক কিশোর (১৫)। বৃহস্পতিবার (১২ মে) রাতে কিশোরীর মা বাদী হয়ে থানায় মামলা দায়েরের পর তাদের গ্রেফতার করা হয়। এ ঘটনায় সহযোগী হিসাবে শামীম হোসেন (৩০) নামে এক যুবককে আটক করা হয়েছে।

পুলিশ এবং ভুক্তভোগী কিশোরীর পরিবার সূত্র জানায়, মানিকগঞ্জ পৌর এলাকার দুই নম্বর ওয়ার্ডে ভাড়া বাড়িতে ওই কিশোরী তার পরিবারের সঙ্গে থাকে।

স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালযের সপ্তম শ্রেনীর ছাত্রী সে। কিশোরীর মা জেলার সাটুরিয়া উপজেলার একটি পোশাক কারখানায় কাজ করেন। গত রোববার বিকেলে কিশোরীর মা কর্মস্থলে কাজে ছিলেন। এ সময় বাড়িতে একা পেয়ে কিশোরীকে ধর্ষণ করে প্রতিবেশী এক কিশোর। পরে মা বাড়িতে আসলে তাকে ধর্ষণের ঘটনাটি জানায় ভুক্তভোগী কিশোরী।

এরপর মানসম্মানের ভয়ে ঘটনাটি চেপে যায় কিশোরীর পরিবার। বিষয়টি এলাকায় জানাজানি হলে তা ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন এলাকার কয়েকজন ব্যক্তি।

বৃহস্পতিবার রাতে ঘটনাটি জানার পর পুলিশ ওই কিশোর ও শামীম হোসেন নামের এক যুবককে আটক করে। এরপর রাতেই কিশোরীর মা ওই কিশোরসহ চারজনকে আসামি করে থানায় মামলা করেন।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রউফ সরকার জানান, শুক্রবার (১৩ মে) দুপুরে জেলা সদর হাসপাতালের ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভুক্তভোগী মেয়েটির স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন হয়। কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার কিশোর ও ধর্ষণের ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টার জন্য শামীমসহ তিনজনের বিরুদ্ধে মামলা হয়েছে। মামলার বাকি দুই আসামিকেও গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

news24bd.tv/আলী

;