নোয়াখালীতে ১২ বছর পর ছাত্রলীগের নতুন তিন কমিটি
নোয়াখালীতে ১২ বছর পর ছাত্রলীগের নতুন তিন কমিটি

নোয়াখালীতে ১২ বছর পর ছাত্রলীগের নতুন তিন কমিটি

আকবর হোসেন সোহাগ, নোয়াখালী

নোয়াখালীতে দীর্ঘ ১২ বছর পর ছাত্রলীগের নতুন তিনটি কমিটি ঘোষণা হয়েছে। ঘোষিত তিনটি কমিটির মধ্যে রয়েছে ছাত্রলীগের নোয়াখালী পৌরসভা, সদর উপজেলা ও নোয়াখালী সরকারি কলেজ শাখা।

এর মধ্যে মোহাম্মদ রিশাদকে সভাপতি, তোফাজ্জল হোসেন রনিকে সাধারণ সম্পাদক করে নোয়াখালী সদর উপজেলা ছাত্রলীগ; রাফাদ আহমেদ অন্তরকে সভাপতি এবং আমিন উল্যাহ ফাহাদকে সাধারণ সম্পাদক করে নোয়াখালী পৌরসভা কমিটি এবং রাহুল দে কে আহবায়ক,  আলী আজগর, আবু নাঈম, আমিনুর রসুল রাফি ও কামরুল হাসান নিলয়কে যুগ্ন আহবায়ক করে নোয়খালী সরকারি কলেজ ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়।

জেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান আরমান ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবুল হাসনাত আদনানের স্বাক্ষরে বুধবার কমিটিগুলো ঘোষণা করা হয়।

এ বিষয়ে জেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান আরমান জানান, জেলা ছাত্রলীগের বর্ধিত সভার সিদ্ধান্তের আলোকে সাংগঠনিক নিয়ম মেনে তিনটি কমিটি ঘোষণা করা হয়েছে। জীবনবৃত্তান্ত যাচাই-বাছাই করে মুক্তিযুদ্ধের পক্ষের পরিচ্ছন্ন ছাত্রদের সমন্বয়ে এসব কমিটি করা হয়েছে দাবি করে তিনি বলেন, উল্লেখিত তিনটি ইউনিটে ২০১০ সালে সম্মেলনের জন্য আহবায়ক কমিটি করা হলেও তারা সম্মেলন করতে ব্যর্থ হওয়ায় দুই বছর আগে আহবায়ক কমিটিও বিলুপ্ত করা হয়। যার কারণে সাংগঠনিক কাঠামো না থাকায় সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি ঘোষণার সুযোগ নেই।

news24bd.tv/ তৌহিদ

;