দিল্লিতে বহুতল ভবনে আগুন, নিহত ২৬
দিল্লিতে বহুতল ভবনে আগুন, নিহত ২৬

দিল্লিতে বহুতল ভবনে আগুন, নিহত ২৬

অনলাইন ডেস্ক

ভারতের রাজধানী দিল্লির একটি বহুতল ভবনে আগুন লেগে অন্তত ২৬ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন ৪০ জন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এনডিটিভি জানিয়েছে, স্থানীয় সময় শুক্রবার বিকেলে পৌনে ৫টার দিকে দিল্লির মুন্ডকা মেট্রো স্টেশনের কাছের ভবটিতে আগুন লাগে।

চারতলা ভবনে বিভিন্ন বাণিজ্যিক প্রতিষ্ঠানের অফিস রয়েছে।

ভবন থেকে ২৬ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। আহত ৪০ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখনও একটি তলায় তল্লাশি চালানো বাকি রয়েছে।

ভবনটি থেকে ৬০ থেকে ৭০ জনকে উদ্ধার করা হয়েছে বলে দিল্লি পুলিশ জানিয়েছে।

আনন্দবাজার জানায়, পশ্চিম দিল্লির মুন্ডকা মেট্রো স্টেশনের কাছে যে তিন তলা বাড়িতে আগুন লাগে তা বিভিন্ন অফিসকে ভাড়া দেওয়া হোত। দমকা হাওয়ায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। দিনের ব্যস্ত সময়ে যখন আগুন লাগে, তখন বাড়িতে বহু মানুষ ছিলেন। শেষ পাওয়া খবর অনুযায়ী, আগুনে ঝলসে অন্তত ২৬ জনের মৃত্যু হয়েছে। উদ্ধার করা হয়েছে অন্তত ৬০ থেকে ৭০ জনকে। আগুন থেকে বাঁচতে বহুতল থেকে ঝাঁপ দিয়েছিলেন অনেকে। তাঁদের মধ্যে ৩০ জনকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ দিকে আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে যায় দমকল। আগুনের তীব্রতা দেখে ২০টি দমকলের ইঞ্জিন নামানো হয়। শেষ পাওয়া খবর অনুযায়ী, ২৪টি দমকলের ইঞ্জিন আগুন নেভানোর কাজ করছে। তবে আগুন এখনও নিয়ন্ত্রণে আসেনি।

কীভাবে আগুন লাগল তা এখনও স্পষ্ট নয়। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

news24bd.tv/ তৌহিদ

;