৩ বছরের শিশুকে হত্যার অভিযোগে বাবা গ্রেপ্তার
৩ বছরের শিশুকে হত্যার অভিযোগে বাবা গ্রেপ্তার

সংগৃহীত ছবি

৩ বছরের শিশুকে হত্যার অভিযোগে বাবা গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

রাজধানীর দক্ষিণখানের আশকোনা এলাকায় ৩ বছরের শিশু নামিয়া ফারিজকে হত্যার অভিযোগে তার সৎ পিতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। দক্ষিণখান থানার ওসি (তদন্ত) আজিজুল হক মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, দক্ষিণখানের আশকোনা এলাকায় ৩ বছরের মেয়ে শিশুকে নামিয়া ফারিজকে হত্যার অভিযোগে তার সৎ পিতা আজাহারুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি রাজধানীর একটি নামি হোটেলে চাকরি করেন।

ওই শিশুর মা তাসলিম জাহান লিমাও একই হোটেল চাকরি করেন। গত ৭ মাস আগে তাদের বিয়ে হয়। তখন থেকেই লিমা তার শিশু সন্তানকে নিয়ে স্বামীর সঙ্গে আশকোনা এলাকায় থাকতেন।

তিনি আরও বলেন, লিমা বিদেশে যাবেন বলে আইইএলটিএস কোর্স করছিলেন। গত বুধবার ১১ মে নামিয়াকে সৎ বাবার কাছে রেখে তিনি সকাল ১০টার দিকে পরীক্ষা দিতে যান। পরে বিকেল ৪টার দিকে বাসায় ফিরে জানতে পারেন তার মেয়ে অসুস্থ। তখন তিনি নামিয়াকে উত্তরার একটি হাসপাতালে নেন। সেখানে থেকে ঢাকা মেডিকেলে নেওয়া হয় এবং সেখানে বুধবার দিবাগত রাতে শিশুটির মৃত্যু হয়।  

শিশুটির সৎ বাবা বলেছিলেন, সে ডাইনিং থেকে পড়ে গিয়েছিল। কিন্তু, মরদেহ দেখে শিশুটির মায়ের সন্দেহ হয় এবং তিনি পুলিশের কাছে অভিযোগ করেন।

পরে শিশুটির সৎ বাবাকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে আজাহারুল জানান, তিনি শিশুটিকে ২টি থাপ্পর মারেন। ফলে, খাটের সঙ্গে তার মাথায় ধাক্কা লাগে। এ কারণে সে আহত হয়ে পড়ে এবং তাকে হাসপাতালে নেওয়া হয়,' বলেন পুলিশের এই কর্মকর্তা।

শিশুটির মা তাসলিম জাহান লিমা বলেন, নামিয়াকে বেশ কিছুদিন ধরেই চড়-থাপ্পড় মারতেন আজাহারুল। কিন্তু, আমি বুঝতে পারিনি সে আমার সন্তানকে মেরে ফেলবে। এ ব্যাপারে একটি হত্যা মামলা দায়ের হয়েছে। শনিবার আদালতে তুলে তার বিরুদ্ধে ৭ দিনের রিমান্ড চাওয়া হবে।

news24bd.tv/আলী

;